বাড়ি > বায়োস্কোপ > কোভিড গ্রাসে বাবাকে হারালেন ‘ছোটি সর্দারনি’ সিরিয়ালের অভিনেতা অমল সেহরাওয়াত
‘’অমল জানিয়েছেন, গত মাসে তাঁর বাবা রাজ ব্যায়েল সিং কোভিড সংক্রমণে প্রয়াত হয়েছেন।
‘’অমল জানিয়েছেন, গত মাসে তাঁর বাবা রাজ ব্যায়েল সিং কোভিড সংক্রমণে প্রয়াত হয়েছেন।

কোভিড গ্রাসে বাবাকে হারালেন ‘ছোটি সর্দারনি’ সিরিয়ালের অভিনেতা অমল সেহরাওয়াত

  • গত মাসে তাঁর বাবা রাজ ব্যায়েল সিং কোভিড সংক্রমণে প্রয়াত হয়েছেন। সেই সঙ্গে তাঁর মায়েরও কোভিড পজিটিভ ধরা পড়েছে।

Covid-19 আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় টিভি অভিনেতা অমল সেহরাওয়াতের বাবা। ইনস্টাগ্রাম-এ এই খবর জানিয়ে নিজের ও পরিবারের দুঃসময়ের কথা জানিয়েছেন অভিনেতা।

ইনস্টাগ্রাম বার্তায় অমল জানিয়েছেন, গত মাসে তাঁর বাবা রাজ ব্যায়েল সিং কোভিড সংক্রমণে প্রয়াত হয়েছেন। সেই সঙ্গে তাঁর মায়েরও কোভিড পজিটিভ ধরা পড়েছে। পরিবারের এই দুঃসময়ে বাবার মধুর স্মৃতি আঁকড়েই তাঁরা সংকট মোকাবিলা করার চেষ্টা করছেন বলে অভিনেতা জানিয়েছেন।

দুঃসময়ে পাশে থাকার জন্য ইনস্টাগ্রামে নিজের আত্মীয়, বন্ধু ও ফ্যানদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি ‘ছোটি সর্দারনি’ টিমকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন। একই সঙ্গে সংবেনশীল ও সহনশীল হওয়ার জন্য তিনি মিডিয়াকেও ধন্যবাদ জানিয়েছেন। 

অমল জানিয়েছেন, কোভিড সংক্রমণ নিয়ে অযথা আতঙ্কিত হওয়ার থেকে পরিস্থিতি বিচার করে সরকারি নির্দেশ মেনে চলা উচিত। কোনও রকম উপসর্গ দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নিতে তিনি অনুরোধ জানিয়েছেন সবাইকে।

টাইমস অফ ইন্ডিয়া-কে দেওয়া সাক্ষাৎকারে অমল বলেছেন, ‘আমার বাবার কোনও রকম উপসর্গ দেখা দেয়নি। অন্য শারীরিক সমস্যার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। কিন্তু কোভিড পরীক্ষার পরে রিপোর্ট পজিটিভ আসে। এর পরে একবারই মাত্র অল্প সময়ের জন্য তাঁর সঙ্গে আমার দেখা হয়। এই গোটা পর্বে তিনি আইসিইউ-তে ছিলেন। শেষ পর্যন্ত হার্ট অ্যাটাকে তাঁর জীবনাবসান হয়। এই শূন্যতা অপূরণীয়। তবে তিনি অসংখ্য মধুর স্মৃতি আমাদের জন্য রেখে গিয়েছেন, যা এই কঠিন সময়কে মোকাবিলা করার জন্য আমাদের শক্তি জোগাচ্ছে।’

এই সংকটের সময় নিজের মায়ের মানসিক শক্তিরও প্রশংসা করেছেন অভিনেতা। ডায়াবেটিক হওয়া সত্ত্বেও তিনি ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জয়ী হয়েছেন বলে জানিয়েছেন অমল। তাঁর মতে, এই ক্ষমতার জন্যই মা-কে ‘আয়রন লেডি’ বলতেন তাঁর বাবা।

টেলিভিশনে ‘ইয়ে রিশতা কেয়া ক্যাহলাতা হ্যায়’, ‘ছোটি সর্দারনি’-র মতো জনপ্রিয় সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রগুলি ইতিমধ্যে দর্শকের প্রশংসা কুড়িয়েছে। বিশেষ করে দ্বিতীয় সিরিয়ালটিতে তাঁর ‘জগ্গা’ চরিত্রটি তুমুল হিট হয়েছে।

বন্ধ করুন