বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambarish Bhattacharya: অসুস্থ অম্বরীশ! ‘গুড্ডি’র শ্যুটিং থেকে গায়েব অভিনেতা, কী হয়েছে ‘পটকা’র?

Ambarish Bhattacharya: অসুস্থ অম্বরীশ! ‘গুড্ডি’র শ্যুটিং থেকে গায়েব অভিনেতা, কী হয়েছে ‘পটকা’র?

অসুস্থ অম্বরীশ

Ambarish Bhattacharya: জ্বরে কাবু পটকা, বাড়িতে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। 

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ অম্বরীশ ভট্টাচার্য। আজকাল তো লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক তাঁকে ছাড়া ভাবাই যায় না! সূক্ষ্ম অভিনেতাদের তালিকায় তাঁর নাম। খড়কুটোর পটকাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ‘গুড্ডি’ সিরিয়ালে। তবে এই মুহূর্তে শ্য়ুটিং করতে পারছেন না অভিনেতা, অসুস্থ তিনি। এর জেরে বাতিল হয়েছে অভিনেতার একটি স্টেজ শো। আপতত বাড়িতে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। কী হয়েছে সবার প্রিয় পটকার? খোঁজ নিয়ে জানা গেল ধুম জ্বর অম্বরীশের। শরীরে অসহ্য যন্ত্রণা, জ্বরের তীব্রতা শরীরকে দুর্বল করেছে। এর জেরেই আপতত শ্যুটিং করতে পারছেন না তিনি। চিকিৎসকের পরামর্শে বিশ্রামে অভিনেতা। 

স্বভাবতই অম্বরীশের অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে। টেলিভিশন হোক বা বড় পর্দা, সবেতেই সমানতালে কাজ করে চলেছেন অম্বরীশ। স্টার জলসার গুড্ডি সিরিয়ালে অনুজের ছোটকাকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। কাজ বাছাইয়ের ক্ষেত্রে বরাবরই ‘চুজি’ অভিনেতা। শুরুতেই নানা কারণে ট্রোলের মুখে পড়তে হয়েছে অনুজ-গুড্ডিদের। তবে সিরিয়ালের অন্যতম পছন্দের চরিত্র দোদুল (অম্বরীশ)। বড় পর্দায় অম্বরীশকে সম্প্রতি দেখা গিয়েছে দেবের ব্লকবাস্টার ছবি ‘প্রজাপতি’ এবং প্রসেনজিতের ‘কাবেবী অন্তর্ধান রহস্য’-এ। 

‘রাজা-গজা’র গজা হয়ে প্রথম ধারাবাহিকেই সকলের মনে জায়গা করে নিয়েছিলেন অম্বরীশ ভট্টাচার্য। এরপর নিজের কৃতিত্বে ইন্ডাস্ট্রিতে জায়গা ধরে রেখেছেন। মুম্বইয়ের একাধিক কমার্শিয়ালে অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করে নিয়েছেন পটকা।  দ্রুত সুস্থ হয়ে শ্যুটিং-এ যোগ দিক তিনি এমনটাই প্রার্থনা ভক্তদের। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোক্ষম ম্যাচে জাত চেনালেন অশ্বিন, নারিনকে পিছনে ফেলে গড়লেন রেকর্ড কোটি কোটি টাকা নয়ছয় না হলে দুর্নীতি নয়, তেল চুরির ৩ লাখ ফিরিয়ে দাবি TMC নেত্রীর অনুজের ময়নাতদন্তের রিপোর্ট অসম্পূর্ণ! সলমনের বাড়িতে গুলি-কাণ্ড, ক্ষুব্ধ আদালত ‘আমি কষ্ট দিতে চাই না...’-বিয়ের গুঞ্জন নস্যাৎ করে কী বললেন প্রভাস? ৩০০ বছর পর পঞ্চগ্রহী যোগে কেতুর দৃষ্টি, ৬ রাশির আয় বৃদ্ধির সঙ্গে হবে ভাগ্যন্নতি রাঁচি লোকসভা কেন্দ্র ২০২৪: বারবার হয়েছে হাতবদল, এবার শেষ হাসি কোন দলের? বাকি ২ দফার ভোট, এরই মাঝে BJP-র সম্ভাব্য আসন সংখ্যা জানালেন মার্কিন বিশেষজ্ঞ মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় ভুবনেশ্বর লোকসভা কেন্দ্র ২০২৪: মর্যাদার আসনে ফের বিজেপির বাজি অপরাজিতা শিক্ষকদের নিয়োগ সংক্রান্ত তথ্য চাইছে দফতর, বাম আমলে চাকরি পেলেও রেহাই নেই

Latest IPL News

মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.