বাড়ি > বায়োস্কোপ > অভিনেত্রীকে উত্ত্যক্ত ও নিগ্রহের অভিযোগে মুম্বইয়ের চার্চগেট স্টেশনে গ্রেফতার এক
প্রতীকি ছবি (সৌজন্যে রয়টার্স)
প্রতীকি ছবি (সৌজন্যে রয়টার্স)

অভিনেত্রীকে উত্ত্যক্ত ও নিগ্রহের অভিযোগে মুম্বইয়ের চার্চগেট স্টেশনে গ্রেফতার এক

  • মুম্বইয়ের এক টেলিভিশন অভিনেত্রী এবং তাঁর এনআরআই বন্ধুকে উত্ত্যক্ত করা এবং নিগ্রহের অভিযোগে ২৯ বছরের এক যুবকে গ্রেফতার করল মুম্বইয়ের চার্চগেট গভর্মেন্ট রেলওয়ে পুলিশ।
  • একটি নামী রিয়ালিটি শোয়ের প্রতিযোগী ছিলেন অভিনেত্রী, আপতত এক ওয়েব সিরিজের কাজে ব্যস্ত অন্ধেরির এই বাসিন্দা।

মুম্বইয়ের এক টেলিভিশন অভিনেত্রী এবং তাঁর এনআরআই বন্ধুকে উত্ত্যক্ত করা এবং নিগ্রহের অভিযোগে ২৯ বছরের এক যুবকে গ্রেফতার করল মুম্বইয়ের চার্চগেট গভর্মেন্ট রেলওয়ে পুলিস। ধৃত ব্যক্তির নাম শাহরুখ শেখ। ওয়ারলির মারিয়াপ্পানগরের বাসিন্দা শাহরুখ। ধৃতের দাবি দক্ষিণ মুম্বইয়ের একটি নাইট ক্লাবে কাজ করে সে। একটি নামী রিয়ালিটি শোয়ের প্রতিযোগী ছিলেন অভিনেত্রী, আপতত এক ওয়েব সিরিজের কাজে ব্যস্ত অন্ধেরির এই বাসিন্দা।

হিন্দুস্তান টাইমসের তরফে নিগৃহীতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'আমার বান্ধবী সাউথ আফ্রিকায় থাকে, ওই আমাকে ওর সঙ্গে সইফি হাসপাতালে যেতে অনুরোধ করেছিল। আমরা ট্রেনে করে যাওয়ার সিদ্ধান্ত নিই, যেহেতু সেটা সুবাধিজনক ছিল। দুপুর ৩.৩০টে নাগাদ আমরা স্টেশনে পৌঁছাই বাড়ি ফেরার জন্য। দুপুরের সময় হওয়ায় স্টেশন বেশ ফাঁকা ছিল। টিকিট কাটার লাইনে দাঁড়িয়ে থাকার সময় আমাদের নজরে আসে একজন সমানে আমাদের দিকে তাকিয়ে রয়েছে, প্রথম আমরা বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করি কিন্তু এরপর আমাদের সে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। এখানেই শেষ নয় এরপর ফুটওভার ব্রিজ ধরে সে আমাদের পিছু নিতে থাকে। এরপর আমরা পাল্টা প্রশ্ন করলে সে আমার বান্ধবীকে চড় মারে, আমিও ছেড়ে কথা বলি নি। আমি তাঁকে উপযুক্ত শিক্ষা দিতে পাল্টা মারি, কিন্তু এরপর সে আমাকে মারধর শুরু করে। সেখানে উপস্থিত মানুষজন প্রতিবাদ জানায়, এবং জিআরপি এসে আমাদের সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়'।

‘আইপিসির ৩৫৪(এ), ৩৫৪(বি) এবং ৩২৩ নম্বর ধারায় শাহরুখ শেখের বিরুদ্ধে অভিযোগ ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে’ জানিয়েছেন চার্চগেট জিআরপির দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক বি পাওয়ার।

বন্ধ করুন