বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Dev Bose-Debadrita Basu: অতীতে রাহুলের একাধিক প্রেম! তারপরেও কেন রাহুলের প্রেমে পড়লেন? অকপট দেবাদৃতা

Rahul Dev Bose-Debadrita Basu: অতীতে রাহুলের একাধিক প্রেম! তারপরেও কেন রাহুলের প্রেমে পড়লেন? অকপট দেবাদৃতা

রাহুল-দেবাদৃতা

দেবাদৃতা বলেন, ‘অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানেই হয় না। আমি তাই অতীত বা আগের সম্পর্ক নিয়ে ভাবি না।’ কেন রাহুলের প্রেমে পড়লেন? একথা দেবদৃতা জানান, ‘রাহুল খুবই পরিণত মনের। আজকাল মানুষের মধ্যে দয়া, নমনীয়তা কম থাকে, যেটা আমি রাহুলের মধ্যে পেয়েছি’।

প্রেমে পড়েছেন ছোটপর্দার দুই অভিনেতা রাহুল দেব বসু বা দেবাদৃতা বসু। পুজো শেষ হতে দশমীতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন রাহুল ও দেবাদৃতা। বর্তমানে রাহুল দেব বসু এবং দেবদৃতা বসুকে ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। সেখান থেকেই তাঁদের প্রেমের শুরু। 

রাহুলের অবশ্য, এর আগেও একাধিক প্রেম করেছেন। সেই সম্পর্কগুলি তিক্ততার মধ্যে শেষ হয়েছে। তবে কোনওবারই প্রেমের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি রাহুল। তবে দেবাদৃতা আগে কোনও সম্পর্কে ছিলেন কিনা, এবিষয়ে বিশেষ কিছুই জানা যায়না।  এদিকে রাহুল দেব বসুর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুলেছেন দেবাদৃতা। 

আনন্দবাজারকে দেবাদৃতা বলেন, ‘অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। প্রতিটি সম্পর্কে কিছুটা নিজস্বতা থাকে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানেই হয় না। আমি তাই অতীত বা আগের সম্পর্ক নিয়ে ভাবি না।’ দেবাদৃতা-রাহুলের মধ্যে বয়সের ফারাকও অনেক। কেন রাহুলের প্রেমে পড়লেন? একথা দেবদৃতা জানান, ‘রাহুল খুবই পরিণত মনের। আজকাল মানুষের মধ্যে দয়া, নমনীয়তা কম থাকে, যেটা আমি রাহুলের মধ্যে পেয়েছি। আর এটাই রাহুলকে তাঁর ভালোলাগার কারণ।’ দেবাদৃতা জানান, তাঁর মা-বাবা খুব খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। 

আরও পড়ুন-আমিরের সঙ্গে অভিনয় করতে চাইতেন না কাজল, কিন্তু কেন? ফাঁস করলেন পরিচালক ধর্মেশ

আরও পড়ুন-গত বছর ক্য়ানসার মুক্ত হয়েছেন, ফের অস্ত্রোপচার, ছবি বলছেন, ‘বায়োপসি’ রিপোর্টের অপেক্ষায় আছেন

আরও পড়ুন-নাম রেখেছেন 'হলুদ যুবরাজ', শহর জুড়ে ট্যাক্সি নিয়ে সৌরভ ভক্তের ‘দাদাগিরি’

রাহুল দেব বসুর সঙ্গে তাঁর সম্পর্কের বেশ অনেকগুলো মাস হয়ে গিয়েছে, তাঁদের মনে হয়েছেন সকলের আশীর্বাদ প্রয়োজন, আর তাই নিজেদের সম্পর্কের কথা তাঁরা প্রকাশ্যে এনেছেন বলে জানিয়েছেন দেবাদৃতা। 

সদ্য শেষ হয়েছে 'আলোর ঠিকানা' ধারাবাহিকটি। সেখানে রাহুলের চরিত্রের নাম ছিল ‘গৌরব’ আর দেবদৃতার চরিত্রের নাম ‘আলো’। দশমীতে রাহুল তাঁর এবং দেবাদৃতার একটি সিঁদুরমাখা ছবি পোস্ট করেন। সেটার ক্যাপশনে লেখেন, ‘আমাদের তরফে আপনাদের শুভ বিজয়া। ভালবাসা নেবেন। গৌরব আলোকে না পেলেও রাহুল দেবাদৃতাকে পেয়ে গিয়েছে।’ 

প্রসঙ্গত, একটা সময় রাহুল দেব বসু, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল। কিন্তু বেশ কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে ঐন্দ্রিলা বিয়ে করেছেন গায়ক দুর্নিবার সাহাকে। অন্যদিকে অভিনেতা রাহুলও এবার সুখবর শোনালেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.