বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Dev Bose-Debadrita Basu: অতীতে রাহুলের একাধিক প্রেম! তারপরেও কেন রাহুলের প্রেমে পড়লেন? অকপট দেবাদৃতা

Rahul Dev Bose-Debadrita Basu: অতীতে রাহুলের একাধিক প্রেম! তারপরেও কেন রাহুলের প্রেমে পড়লেন? অকপট দেবাদৃতা

রাহুল-দেবাদৃতা

দেবাদৃতা বলেন, ‘অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানেই হয় না। আমি তাই অতীত বা আগের সম্পর্ক নিয়ে ভাবি না।’ কেন রাহুলের প্রেমে পড়লেন? একথা দেবদৃতা জানান, ‘রাহুল খুবই পরিণত মনের। আজকাল মানুষের মধ্যে দয়া, নমনীয়তা কম থাকে, যেটা আমি রাহুলের মধ্যে পেয়েছি’।

প্রেমে পড়েছেন ছোটপর্দার দুই অভিনেতা রাহুল দেব বসু বা দেবাদৃতা বসু। পুজো শেষ হতে দশমীতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন রাহুল ও দেবাদৃতা। বর্তমানে রাহুল দেব বসু এবং দেবদৃতা বসুকে ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। সেখান থেকেই তাঁদের প্রেমের শুরু। 

রাহুলের অবশ্য, এর আগেও একাধিক প্রেম করেছেন। সেই সম্পর্কগুলি তিক্ততার মধ্যে শেষ হয়েছে। তবে কোনওবারই প্রেমের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি রাহুল। তবে দেবাদৃতা আগে কোনও সম্পর্কে ছিলেন কিনা, এবিষয়ে বিশেষ কিছুই জানা যায়না।  এদিকে রাহুল দেব বসুর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুলেছেন দেবাদৃতা। 

আনন্দবাজারকে দেবাদৃতা বলেন, ‘অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। প্রতিটি সম্পর্কে কিছুটা নিজস্বতা থাকে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানেই হয় না। আমি তাই অতীত বা আগের সম্পর্ক নিয়ে ভাবি না।’ দেবাদৃতা-রাহুলের মধ্যে বয়সের ফারাকও অনেক। কেন রাহুলের প্রেমে পড়লেন? একথা দেবদৃতা জানান, ‘রাহুল খুবই পরিণত মনের। আজকাল মানুষের মধ্যে দয়া, নমনীয়তা কম থাকে, যেটা আমি রাহুলের মধ্যে পেয়েছি। আর এটাই রাহুলকে তাঁর ভালোলাগার কারণ।’ দেবাদৃতা জানান, তাঁর মা-বাবা খুব খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। 

আরও পড়ুন-আমিরের সঙ্গে অভিনয় করতে চাইতেন না কাজল, কিন্তু কেন? ফাঁস করলেন পরিচালক ধর্মেশ

আরও পড়ুন-গত বছর ক্য়ানসার মুক্ত হয়েছেন, ফের অস্ত্রোপচার, ছবি বলছেন, ‘বায়োপসি’ রিপোর্টের অপেক্ষায় আছেন

আরও পড়ুন-নাম রেখেছেন 'হলুদ যুবরাজ', শহর জুড়ে ট্যাক্সি নিয়ে সৌরভ ভক্তের ‘দাদাগিরি’

রাহুল দেব বসুর সঙ্গে তাঁর সম্পর্কের বেশ অনেকগুলো মাস হয়ে গিয়েছে, তাঁদের মনে হয়েছেন সকলের আশীর্বাদ প্রয়োজন, আর তাই নিজেদের সম্পর্কের কথা তাঁরা প্রকাশ্যে এনেছেন বলে জানিয়েছেন দেবাদৃতা। 

সদ্য শেষ হয়েছে 'আলোর ঠিকানা' ধারাবাহিকটি। সেখানে রাহুলের চরিত্রের নাম ছিল ‘গৌরব’ আর দেবদৃতার চরিত্রের নাম ‘আলো’। দশমীতে রাহুল তাঁর এবং দেবাদৃতার একটি সিঁদুরমাখা ছবি পোস্ট করেন। সেটার ক্যাপশনে লেখেন, ‘আমাদের তরফে আপনাদের শুভ বিজয়া। ভালবাসা নেবেন। গৌরব আলোকে না পেলেও রাহুল দেবাদৃতাকে পেয়ে গিয়েছে।’ 

প্রসঙ্গত, একটা সময় রাহুল দেব বসু, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল। কিন্তু বেশ কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে ঐন্দ্রিলা বিয়ে করেছেন গায়ক দুর্নিবার সাহাকে। অন্যদিকে অভিনেতা রাহুলও এবার সুখবর শোনালেন।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.