ধীরজ ধুপার (ছবি-ইনস্টাগ্রাম)
ধীরজ ধুপার (ছবি-ইনস্টাগ্রাম)

মহাসংকটে 'কুণ্ডলী ভাগ্য'র করণ! হ্যাক হল ধীরজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

  • করোনা সংকটের মাঝেই অভিনেতা ধীরজ ধুপারের জীবনে অন্য সংকট! একসঙ্গে হ্যাকিংয়ের শিকার তাঁর দুটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

করোনার কাঁটায় জেরবার গোটা দেশ, এরমাঝেই মহাবিপদে পড়লেন অভিনেতা ধীরজ ধুপার। ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত এই তারকার ইনস্টাগ্রাম ও ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেল! যদিও হ্যাকারের হাত থেকে উদ্ধার করা গিয়েছে এই টেলিভিশন তারকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও অফিসিয়াল ফেসবুক পেজ। টুইটারে একটি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে এই খবর জানিয়েছেন ধীরজ।


তিনি লেখেন, 'হ্যালো.. দয়া করে সকলে একটু নজরে আনুন, আমার ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছিল, গতকাল (১৪ এপ্রিল,২০২০) সেটি উদ্ধার করা সম্ভব হয়েছে। আগেই ফেসবুক কর্তৃপক্ষকে অভিযোগ জানিয়েছি। দয়া করে যদি আপনার কাছে আমার অ্যাকাউন্ট থেকে কোনও মেসেজ দিয়ে থাকে, সেটি উপেক্ষা করবেন। আমি এটাও জানতে পেরেছি আমার একটি ফ্যান পেজও হ্যাক করা হয়েছে, দয়া করে সবাই এটা মাথায় রাখুন'।

বালাজি টেলিফিল্মস প্রযোজিত, জি টিভির ধারাবাহিক কুণ্ডলী ভাগ্যের সুবাদে গোটা দেশে অত্যন্ত পরিচিত নাম ধীরজ। সিরিয়ালে করণ লুথরার চরিত্রে অভিনয় করেন ধীরজ। এর আগে কালার্সের সসুরাল সিমর কা ধারাবাহিকেও অভিনয় করেছেন ধীরজ। লকডাউনের সময়ে পত্নী ভিন্নি আরোরার সঙ্গেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ধীরজ।

View this post on Instagram

We live in moments, nothing more 🌈

A post shared by Vinny Arora Dhoopar (@vinnyaroradhoopar) on

বন্ধ করুন