দিব্যাঙ্কা ত্রিপাঠি (ছবি-ইনস্টাগ্রাম)
দিব্যাঙ্কা ত্রিপাঠি (ছবি-ইনস্টাগ্রাম)

সিনেমা হলে খারাপভাবে স্পর্শ করা হয়েছিল দিব্যাঙ্কাকে, চড় মারেন অভিনেত্রী

  • বাস্তব জীবনেই ভীষণ সাহসী 'ইয়ে হ্যায় মহব্বতের ডাঃ ইশিতা ভল্লা। অপরাধীর পিছু ধাওয়া করে হলের বাইরে এসে চড় মেরেছিলেন দিব্যাঙ্কা।

শুধু পর্দাতেই নয় বাস্তব জীবনেই ভীষণ সাহসী ডাঃ ইশিতা ভল্লা, মানে অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করলে বা হেনস্থা করলে অপরাধীকে কেমনভাবে শাস্তি দিতে হয় ভালোভাবেই জানা আছে ছোটপর্দার ‘দুলহন’-এর। সম্প্রতি ইনস্টাগ্রামে দেওয়া সাক্ষাত্কারে নিজের সঙ্গে ঘটা এমনই এক চাঞ্চল্যকর ঘটনার বিবরণ দিয়েছেন দিব্যাঙ্কা।

‘ঘটনা ঘটেছিল সিনেমা হলে,সেইসময় সিঙ্গল স্ক্রিনে ব্ল্যাকে টিকিট বিক্রি হত। প্রচুর ভিড় থাকত। আমি সিনেমা দেখতে গিয়ে দেখি টিকিটের লম্বা লাইন। ভিড়ের সুযোগ নিয়ে এক ব্যক্তি খারাপভাবে ছুঁতে শুরু করে’। দ্রুত পরিস্থিতি সামলে নেন দিব্যাঙ্কা। অভিনেত্রী জানান, আমার মাথা খারাপ হয়েছিল, ওর হাতটা ধরি, মুখটাও দেখিনি। পালাতে যাচ্ছিল, আমি হাতটা ছাড়িনি, ওর সঙ্গেই বাইরে অবধি আসি। তারপর ওর মুখটা দেখি। এবং সজোড়ে একটা থাপ্পড় মারি। এরপর লোক জড়ো হয়ে গিয়েছিল এবং তাঁরা ওকে উচিত শিক্ষা দেয়’।

আপতত মুম্বইয়ে স্বামী বিবেক দহিয়ার সঙ্গে গৃহবন্দি দিব্যাঙ্কা। কোয়ারেন্টাইনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন মিঁয়া-বিবি।

View this post on Instagram

Late mornings 🥱

A post shared by Divyanka Tripathi Dahiya (@divyankatripathidahiya) on



স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ইয়ে হ্যায় মহব্বতের সেটেই বিবেকের সঙ্গে আলাপ দিব্যাঙ্কার। খুব বেশিদিন প্রেম সম্পর্কে জড়িত ছিলেন না তাঁরা, কারণ বিবেকের সঙ্গে পরিচয়ের আগেই বিয়ে করার সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন দিব্যাঙ্কা। তাই 'চট মংগনি পট বিহা' সেরে ফেলেন তাঁরা। ২০১৬ সালের ৮ জুলাই ভোপালে সাত পাকে বাঁধা পড়েন দিব্যাঙ্কা-বিবেক।

ইয়ে হ্যায় মহব্বতে শেষ হওয়ার পর এখনও টেলিভিশনের পর্দায় দেখা যায়নি দিব্যাঙ্কাকে। তবে অল্ট বালাজির ওয়েব সিরিজ 'কোল্ড লস্সি অউর চিকেন মশালায় অভিনয় করেছেন দিব্যাঙ্কা'।




বন্ধ করুন