বাংলা নিউজ > বায়োস্কোপ > শাবাশ! পাটনা ও লখনউতে ১০০০ বেডের হাসপাতাল তৈরির সিদ্ধান্ত গুরুমিত চৌধুরির
গুরমিত চৌধুরি
গুরমিত চৌধুরি

শাবাশ! পাটনা ও লখনউতে ১০০০ বেডের হাসপাতাল তৈরির সিদ্ধান্ত গুরুমিত চৌধুরির

  • করোনা মোকাবিলায় দুঃস্থ মানুষের পাশে থাকতে বিরাট সিদ্ধান্ত গুরমিতের। প্রশংসায় ভরাল নেটিজেনরা। 

গত বছর করোনার কবলে পড়েছিলেন টেলিভিশনের হিট জুটি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। সেরে একাধিকবার প্লাজমা ডোনেট করতে দেখা গিয়েছে তাঁদের। করোনা যুদ্ধে বরাবরই এগিয়ে এসেছেন তাঁরা। রবিবার সোশ্যাল মিডিয়ায় বড় ঘোষণা সারলেন ‘রামায়ণ' খ্যাত অভিনেতা। তিনি জানান, পাটনা ও লখনউতে ১০০০ শয্য বিশিষ্ট সমস্ত আধুনিক পরিষেবাযুক্ত হাসপাতাল খুলতে চলেছেন তিনি। সেখানে অতি সহজেই যাতে সাধারণ মানুষ কোভিড আক্রান্ত হলে উপযুক্ত পরিষেবা পায়, সেইদিকেই নজর গুরমিতের। আগামিতে দেশের অন্য শহরেও হাসপাতাল তৈরির পরিকল্পনা রয়েছে তাঁর জানান অভিনেতা। 

ইনস্টাগ্রাম পোস্টে গুরমিত লেখেন-  'আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি সাধারণ মানুষের জন্য পাটনা ও লখনউতে অতি আধুনিক ১০০০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল চালু করব। আপনাদের আশীর্বাদ এবং সমর্থন  একান্ত কাম্য। জয় হিন্দ, খুব শীঘ্রই বিস্তারিত সব তথ্য জানানো হবে'।

এর আগে বহুবার করোনা রোগীদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। তাঁদের প্রয়োজনীয় অক্সিজেন জোগাড় করা থেকে হাসপাতালে বেডের ব্যবস্থা করে দেওয়া সবই করে চলেছেন গুরমিত।  নিজেরা প্লাজমা দান করবার পাশাপাশি কোভিড জয়ী সকলকেই প্লাজমা দানের আবেদন জানিয়েছেন গুরমিত-দেবিনা।

কঠিন পরিস্থিতিতে দেশবাসীর পাশে থাকতেই এই সিদ্ধান্ত গুরমিতের। অভিনেতার হাসপাতাল খোলবার সিদ্ধান্তে গর্বিত টেলিভিশন পাড়ার অনান্য অভিনেতারা। গুরমিতকে শাবাশি জানাতে ভোলেননি তাঁরা।

বন্ধ করুন