বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushal Ahuja: নতুন বছরের শুরুতে প্রিয়জনকে হারালেন ক্রুশল, ভেঙে পড়ছেন ‘কি করে বলব তোমায়’ তারকা
ক্রুশল (ছবি-ইনস্টাগ্রাম)
ক্রুশল (ছবি-ইনস্টাগ্রাম)

Krushal Ahuja: নতুন বছরের শুরুতে প্রিয়জনকে হারালেন ক্রুশল, ভেঙে পড়ছেন ‘কি করে বলব তোমায়’ তারকা

  • না ফেরার দেশে চলে গেলেন ক্রুশলের দিদিমা। মন খারাপ ঘিরে ধরেছে রাধিকার কর্ণকে। 

নতুন বছরের শুরুটা একদম ভালো হল না অভিনেতা ক্রুশল আহুজার। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা থেকে গায়েব অভিনেতা, ব্যস্ত হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মানঝা’ নিয়ে। গত কয়েক মাস ধরে চর্চায় অভিনেতার ব্যক্তিগত ও পেশাদার জীবন। তবে ২০২২ সালের শুরুতেই অভিনেতার জীবনে নেমে এল বিপর্যয়। সোশ্যাল মিডিয়ায় মনের কথা লিখলেন ক্রুশল, তিনি হারিয়েছেন প্রিয় মানুষকে।

ক্রুশলের জীবনে বড় ভূমিকা ছিল তাঁর দিদিমার। কিন্তু নতুন বছরে তাঁকে ছেড়ে না ফেরার দেশে চলে গেল তাঁর নানি। ইনস্টাগ্রাম স্টোরিতে নানি-কে স্মরণ করে মনের ঝাঁপি খুলেছেন ক্রুশল। তিনি লেখেন, ‘তুমি আমার চেয়ে অনেক স্ট্রং ছিলে। এত বছর তুমি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবেসেছো, অনেক বছর পর নানা’র সঙ্গে তোমার দেখা হবে। শান্তিতে ঘুমিও। আমি তোমাকেই প্রত্যেক জনমে আমার নানি হিসাবে পেতে চাই, এটাই আমার একমাত্র প্রার্থনা'। 

দিদিমাকে হারালেন ক্রুশল
দিদিমাকে হারালেন ক্রুশল

ক্রুশলের এই বার্তায় মন খারাপ তাঁর অনুরাগীদের। ক্রুশলের নানির আত্মার শান্তি কামনা করছে তাঁর ভক্তরাও। পাশাপাশি ক্রুশলকে মন শক্ত করবার বার্তাও দিয়েছেন। উল্লেখ্য, নতুন বছরের প্রথমদিন দাদুকে হারিয়েছেন অভিনেত্রী তৃণা সাহাও। সেই মন খারাপের কথা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উজাড় করে দিয়েছিলেন পর্দার গুনগুন। 

বন্ধ করুন