বাড়ি > বায়োস্কোপ > দেবলীনা ভট্টাচার্যর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের ময়ূর বর্মার!
দেবলীনার বিরুদ্ধে অভিযোগ দায়ের (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনার বিরুদ্ধে অভিযোগ দায়ের (ছবি-ইনস্টাগ্রাম)

দেবলীনা ভট্টাচার্যর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের ময়ূর বর্মার!

  • মুঝসে শাদি করোগে প্রতিযোগী তথা অভিনেতা ময়ূর বর্মা গোপী বহু'র  বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে সাইবার ক্রাইম বিভাগের দারস্থ হলেন!

বিতর্ক পিছু ছাড়ছে না গোপী বহুর। এবার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বিরুদ্ধে সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করলেন অভিনেতা ময়ূর বর্মা। সম্প্রতি কালার্সের ওয়েডিং রিয়ালিটি শো মুঝসে শাহি করোগে'তে দেখা গিয়েছিল ময়ূরকে। বিগ বস ১৩-র প্রতিযোগী দেবলনীর বিরুদ্ধে অভিযোগ দায়েরের কথা টুইট বার্তায় জানিয়েছেন ময়ূর।যদিও এব্যাপারে কিছুই জানেন না দেবলীনা!

টুইটে ময়ূর লিখেছেন ‘বিষয়টা হাতের বাইরে চলে গিয়েছে। এবার এটা আমি সাইবারক্রাইমের জিম্মায় দিলাম। আমি আশা রাখছি তাঁরা দ্রুত পদক্ষেপ নেবেন’। ময়ূরের অভিযোগ দেবলীনা সোশ্যাল মিডিয়ায় তাঁর মানহানি করার চেষ্টা করেছেন। আজ টুইটারে ও একটি ছবিতে লাইক দিয়েছে যেই ছবি আমার ভাবমূর্তি নষ্ট করছে। ও বরাবরই এটা করে আসছে। ও প্রথমে টুইটারে আমার ইমেজ নষ্ট করার চেষ্টা করে, তারপর সেটা সমর্থন করে। আমাকে অনেকবার দেবলীনা এবং ওর ফ্যানেরা ট্রোল করেছে।এবার এটা আমার সহ্য শক্তির বাইরে চলে গিয়েছে তাই আমি সাইবার ক্রাইমের (বিভাগ) দারস্থ হয়েছি।

 

এ বিষয়ে হিন্দু্স্তান টাইমসের তরফে দেবলীনার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, সত্যি বলতে আমি জানি না ময়ূর বর্মা কে! কেন সে সর্বত্র আমার নাম ব্যবহার করেছে সেটাও আমার জানা নেই।এটা বোধহয় কোন পাবলিসিটি স্টান্ট। আমার মনে হয় এটা এড়িয়ে যাওয়াটাই মঙ্গলজনক। আমি এই ব্যক্তিকেও চিনি না আর তাঁর অভিযোগ সম্পর্কেও অবগত নই। আমি সত্যি চাই না আমার নাম এমন একজনের সঙ্গে জড়াক যাকে আমি চিনি না,তবে আমার নাম ব্যবহার করায় যদি তাঁর বা অন্য কারুর ভালো হয় তাহলে ভগবান তাঁর মঙ্গল করুক, এইটুকুই বলব’।

 

 

পিঠের চোটের কারণে মাঝপথেই বিগ বস থেকে বেরিয়ে আসতে হয় দেবলীনাকে। সম্প্রতি বিগ বসের হিট জুটি সিধনাজের বিরুদ্ধে একটি বিতর্কিত মন্তব্যের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন দেবলীনা।পাশাপাশি আরহান খানের এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি দিয়েছিল দেবলীনাকে।সেই নিয়েও মুম্বই পুলিশের কাছে সাহায্য চান অভিনেত্রী। কিছুদিন আগেই শোনা গিয়েছিল করোনা আক্রান্ত হয়েছে দেবলীনার রাঁধুনি, যদিও অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর রাঁধুনি করোনা পজিটিভ নয়। তাঁর কথায়, ‘বিষয়টি হল-আমাদের বিল্ডিংয়ের এক কর্মচারীর শরীরে করোনাভাইরাস মিলেছে।তাই গোটা বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে।আমার রাঁধুনি অপর একটি বাড়িতেও কাজ করত যেখানে ওই করোনা পজিটিভ ব্যক্তি কাজ করেন, সেইকারণে ওকে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে’।

 

বন্ধ করুন