বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়ার নায়ক হয়ে বলিউডে পা রাখছেন টেলিভিশন তারকা পার্থ সামন্থন?
আলিয়া ভাট ও পার্থ সামথান
আলিয়া ভাট ও পার্থ সামথান

আলিয়ার নায়ক হয়ে বলিউডে পা রাখছেন টেলিভিশন তারকা পার্থ সামন্থন?

  • রসুল পুকুট্টির ছবিতে দেখা যাবে নতুন জুটিকে! 

টেলি ধারাবাহিক থেকে ওয়েব সিরিজ- দর্শকের কাজে পরিচিত মুখ পার্থ সামথান। ‘স্টার প্লাসের’ জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘কাসৌটি জিন্দেগি  কী'তে অনুরাগের ভূমিকায় সম্প্রতি দর্শক দেখেছে পার্থকে। গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে পা রাখতে চলেছেন এই টেলিভিশ হার্টথ্রব।

সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ সংস্থার সূত্রে খবর, দক্ষিণী সাউন্ড ডিজাইনার রসুল পুকুট্টি তাঁর প্রথম ছবির জন্য নতুন মুখ এবং নতুন জুটির খোঁজ করছেন। রসুল পুকুট্টি পরিচালিত ছবির নাম হবে ‘পিহারওয়া’ (Piharwa)। ভারত-চিন যুদ্ধের পটভূমিকে ঘিরে গড়ে উঠবে তাঁর ছবি। সেই সময় প্রাণ হারিয়েছিলেন বাবা হরভজন সিং। শহিদ ক্যাপ্টেন হরভজন সিং-কে নিয়েই মূলত ছবির ঘটনা। ছবিতে প্রধান নারী চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। আলিয়ার সঙ্গে কাজ করতে চলেছেন পার্থ, তেমনটাই ঘনিষ্ট সূত্রে খবর।

পার্থ সামথান
পার্থ সামথান

ইতিমধ্যে ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পার্থ। সেই কাজ খুব শীঘ্রই শেষ করতে চান তিনি। সূত্রের খবর, যদি শেষ পর্যন্ত সবকিছু ঠিকঠাক থাকে তবে ছবিতে মুখ্য পুরুষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পার্থ সামথানকে।  যদিও এখন নির্মাতাদের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় সিনেপ্রেমীরা। তবে এই খবর ঘিরে পার্থ ভক্তরা যে দারুণ উচ্ছ্বসিত তা বলতে অপেক্ষা রাখে না। 

বন্ধ করুন