বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকা অসুস্থ প্রতীক সেন, হাসপাতালে ভর্তি ‘মোহর’-এর শঙ্খ
অসুস্থ অভিনেতা প্রতীক সেন
অসুস্থ অভিনেতা প্রতীক সেন

আচমকা অসুস্থ প্রতীক সেন, হাসপাতালে ভর্তি ‘মোহর’-এর শঙ্খ

  • অনিয়মিত রক্তচাপ নিয়ে হাসপাতালে ভর্তি প্রতীক সেন, চিন্তায় কপালে ভাঁজ অনুরাগীদের। 

করোনাকালে ফের খারাপ খবর বাংলা টেলিভিশনের ভক্তদের জন্য। আচমকাই অসুস্থ অভিনেতা প্রতীক সেন, মানে মোহর ধারাবাহিকের শঙ্খ। একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন অভিনেতা, জানিয়েছেন আনন্দবাজার ডিডিটালে প্রকাশিত এক প্রতিবেদন। জানা গিয়েছে অনিয়মিত রক্তচাপজনিত সমস্যার জন্যই হাসপাতালে প্রতীক সেন। 

মোহর ধারাবিকের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় এই খবর নিশ্চিত করেছেন। জানা গিয়েছে লক্ষ্মীপুজোর জেরে গত দু-দিন বন্ধ ছিল মোহর ধারাবাহিকের শ্যুটিং। রবিবার বাড়িতেই অসুস্থ হয়ে পরেন প্রতীক, এরপরই চিকিৎসার জন্য তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপতত তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিত্সকরা, তাঁর বিভিন্নরকম পরীক্ষা করা হয়েছে। প্রতীকের অসুস্থতার নিয়ে আজ, সোমবার বিস্তারিত জানানো হবে হাসপাতালের তরফে। 

প্রতীকের অসুস্থতার খবরে রাতের ঘুম উড়েছে তাঁর ভক্তদের। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায়য় পোস্ট করছেন অনুরাগীরা। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো মোহর। শিক্ষক-ছাত্রীর প্রেমের চিরন্তন অনুভূতিতে হাতিয়ার করেই সুপারহিট ‘মোহর’। টানা দু-সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষে থাকবার পর গত সপ্তাহেই দু নম্বরে নেমে আসে মোহর। বিয়ের পর বিচ্ছেদ নয়, সব সমস্যা ভুলে শঙ্খ-মোহরের মিলনের অপেক্ষায় দর্শকরা। 

উল্লেখ্য, মোহরের আগে স্টার জলসারই ধাবাবাহিক খোকাবাবুকেও লিড রোলে অভিনয় করেছেন প্রতীক। এছাড়াও গত বছর ঋতুপর্ণা সেনগুপ্তরের সঙ্গে অতিথি সিনেমাতেও দেখা মিলেছে তাঁর।

বন্ধ করুন