বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবাকে হারালেন রুদ্রজিৎ,'খুব অল্প সময় পেলাম তোমায়',শ্বশুরের মৃত্যুতে আক্ষেপ প্রমিতার
বাবাকে হারালেন রুদ্রুজিত্

বাবাকে হারালেন রুদ্রজিৎ,'খুব অল্প সময় পেলাম তোমায়',শ্বশুরের মৃত্যুতে আক্ষেপ প্রমিতার

  • দীর্ঘ একমাস রোগভোগের পর প্রয়াত অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের বাবা। 

ফেব্রুয়ারি মাসেই ধুমধাম করে আংটি বদল সেরে আইনি বিয়ে সেরেছিলেন রুদ্রজিৎ-প্রমিতা। পরিণতি পেয়েছিল এই টেলি দম্পতির প্রেম কাহিনি, কিন্তু মাস কয়েক যেতে না যেতেই শোকের পাহাড় নেমে এসেছে দুজনের জীবনে। গত মাসেই জেঠুকে হারিয়েছিলেন রুদ্রজিৎ। আর সেই শোকের ধাক্কা কাটিয়ে উঠবার আগেই চলে গেলেন অভিনেতার বাবা। 

গত কয়েক দিন ধরেই ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন অভিনেতার বাবা, তবে শেষরক্ষা হল না। আজ সকালে ইনস্টাগ্রাম পোস্টে রুদ্রজিৎ জানান, না-ফেরার দেশে চলে গিয়েছেন তাঁর বাবা। রুদ্রজিত্ লেখেন- ‘দীর্ঘ ১ মাসের লড়াই আজ শেষ। সব কিছু শেষ হয়ে গেলো। তুমি অনেক লড়াই করেছো বাবা এবার তুমি শান্তিতে থেকো আর তোমায় কেউ জ্বালাবে না’। 

পরিবার সূত্রে খবর, কিডনির সমস্যায় ভুগছিলেন রুদ্রজিতের বাবা। চিকিত্সায় সাড়াও দিচ্ছিলেন তিনি, তবে একমাস আগে আচমকাই স্ট্রোক হয়, এরপর পুরুলিয়া থেকে দূর্গাপুর নিয়ে আসা হয় চিকিত্সার জন্য। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন তিনি, তবে আচমকা দিন কয়েক আগে তাঁর অবস্থার অবনতি ঘটে। শেষমেষে লড়াই থেমে গেল। 

প্রমিতাকেও শ্বশুরমশাইকে হারিয়ে আবেগতাড়িত। তাঁর আক্ষেপ খুব অল্প সময়ই তাঁর সান্নিধ্য পাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। অভিনেত্রী লেখেন- ‘খুব অল্প সময়ে পেলাম তোমায়..আজ তুমি চলে গেলে আমাদের ছেড়ে..অনেক লড়াই করেছ.. তুমি যেখানেই থাকো ভালো থেকো..’।

বন্ধ করুন