বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত সারা খান, ঘরোয়া টোটকাতেই ভরসা রাখছেন ছোট পর্দার দেবী পৌলোমী
করোনা আক্রান্ত সারা 
করোনা আক্রান্ত সারা 

করোনা আক্রান্ত সারা খান, ঘরোয়া টোটকাতেই ভরসা রাখছেন ছোট পর্দার দেবী পৌলোমী

  • কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ অভিনেত্রী সারা খানের। হোম কোয়ারেন্টাইনে রয়েছে অভিনেত্রী। 

করোনার থাবা ক্রমশই চওড়া হচ্ছে বি টাউনের অলিতে গলিতে । ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন বলিউডের একাধিক তারকা । এবার সেই তালিকায় নব সংযোজিত হলেন হিন্দি ধারাবাহিক স্বপ্না বাবুল কা বিদাই খ্যাত মুম্বইয়ের টেলি সুন্দরী এস সারা খান । তবে তিনি উপসর্গ বিহীন বলেই জানা গিয়েছে । অনুরাগীদের উদ্দেশ্যে নিজের ইনস্টা অ্যাকাউন্টেই আপাতত চিকিৎসকের পরামর্শে ও দ্রুত আরোগ্যের কামনায় বাধ্যতামূলক গৃহ বন্দিত্বের পর্বে প্রবেশের কথা জানিয়েছেন অভিনেত্রী ।

সম্প্রতি নিজের স্বাস্থ্য সম্পর্কে ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন , জলবায়ু পরিবর্তনের কারণে কদিন তাঁর শরীরটা ভালো যাচ্ছিলো না বলে তিনি শুটিং থেকে ছুটি নিয়েছিলেন । কিন্তু বর্তমান পরিস্থিতিতে তাঁর কোনো উপসর্গ না থাকলেও তিনি সতর্কতার খাতিরে কোভিড টেস্ট করান যার রিপোর্ট পজিটিভ আসে । উপসর্গ থাকুক বা না থাকুক , বর্তমানে সকলেরই একবার করে পরীক্ষা করিয়ে নেওয়া উচিৎ বলেই মনে করেন এই টেলি তারকা । তাঁর মতে যে কারুরই করোনা হতে পারে । এই কদিন অভিনেত্রীর সংস্পর্শে বা কাছাকাছি যাঁরাই এসেছেন প্রত্যেককেই পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি । তাঁর পোস্টের কমেন্টে জয় ভানুশালী , জয়তী ভাটিয়া , কিশওয়ার এম রাই , রাজ্ কুন্দ্রা সহ একাধিক তারকা অভিনেতা , তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন ।

আপাতত হোম কোয়ারেন্টাইন পর্বে ঘরোয়া টোটকা এবং স্টিম নেওয়ার ওপরেই ভরসা রাখবেন সারা বলে জানা গিয়েছে । স্বাস্থকর খাবার খাওয়া ও রোগ প্রতিরোধ ক্ষমতাকে বাড়ানোই এই রোগের সাথে লড়াইয়ের একমাত্র হাতিয়ার বলে দাবি করেন তিনি ।

বর্তমানে দেবী পৌলোমীর চরিত্রে সন্তোষী মা - শুনায়ে ব্রত কথায়ে ধারাবাহিকে অভিনয় করছেন সারা । ইতিপূর্বে জারা নাচকে দিখা রিয়ালিটি শো চাম্পিয়ন হয়েছিলেন তিনি । তাছাড়া বিগ বস সিজন ৪ এবং নাচ বলিয়ে ৬ এর মঞ্চেও দেখা গিয়েছে এই টেলি তারকাকে ।

প্রসঙ্গত উল্লেখ্য সারা ছাড়াও ইতিপূর্বে কাসৌটি জিন্দেগী কি খ্যাত অভিনেতা পার্থ সামথন এবং ইয়ে রিস্তা ক্যায়া কাহেলতা হ্যায় এর সচিন ত্যাগিও করোনায় আক্রান্ত হয়েছিলেন । তাঁদের সাথে ছোটি সর্দারনীর পরিহিত মুখ কৃষ্ণা সোনি এবং এক্সকিউস মি ম্যাডাম খ্যাত অভিনেতা রাজেশ কুমারেরও রিপোর্ট পজিটিভ এসেছে ।

বন্ধ করুন