বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayak Chakraborty in Mon Phagun: নকল প্রিয়দর্শিনীর বয়ফ্রেন্ড হয়ে 'মন ফাগুন'-এন্ট্রি নিচ্ছেন ‘রাসমণি’ খ্যাত তারকা
বিরাট টুইস্ট মন ফাগুন-এ

Sayak Chakraborty in Mon Phagun: নকল প্রিয়দর্শিনীর বয়ফ্রেন্ড হয়ে 'মন ফাগুন'-এন্ট্রি নিচ্ছেন ‘রাসমণি’ খ্যাত তারকা

  • ঐশী ভট্টাচার্যের পর ‘মন ফাগুন’-এ আগমন ঘটছে আরও এক টেলি তারকার। ঐশীর প্রেমিকের চরিত্রে দেখা যাবে এই জনপ্রিয় তারকাকে। 

মাত্র কয়েক মাসেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছে 'মন ফাগুন'। গত মাসেই সিরিয়ালে নকল প্রিয়দর্শিনী হিসাবে এন্ট্রি নিয়েছেন ‘শ্রীময়ী’ খ্যাত ঐশী ভট্টাচার্য। এর জেরে ঋষি-পিহুর মাঝে তৈরি হয়েছে এক দূরত্ব, যা মোটে পছন্দ হচ্ছে না অনুরাগীদের। তবে এবার এই জুটির ভক্তদের জন্য দারুণ খবর। নকল প্রিয়দর্শনী ওরফে মিলির পর্দা খুব শীঘ্রই ফাঁস হবে।

মিলির চরিত্রে ঐশীর গা জ্বালানো অভিনয়ে বিরক্ত ফ্য়ানেদের জানিয়ে রাখি এবার ‘মন ফাগুন’-এর গল্পে প্রবেশ করতে চলেছেন জনপ্রিয় টেলি তারকা সায়ক চক্রবর্তী। মিলির প্রেমিকের চরিত্রে দেখা যাবে ‘করুণাময়ী রাণী রাসমণি’ খ্যাত এই অভিনেতাকে। এই খবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিশ্চিত করেছেন সায়ক নিজে।

এই ব্যাপারে সায়কের সঙ্গে যোগাযোগ করা হলে ‘মন ফাগুন’এর সেট থেকেই তিনি জানান, ‘সাঁঝের বাতি-র পর স্টার জলসায় আমার আরও একটা প্রোজেক্ট। এই মুহূর্তে মন ফাগুন খুব জনপ্রিয় সিরিয়াল, তার অংশ হতে পেরে দারুণ লাগছে। এখানে মিলি মানে নকল প্রিয়দর্শনীর বয়ফ্রেন্ড হয়ে আমি আসছি। চরিত্রের নাম সার্থক। এই মুহূর্তে চরিত্রটা ইতিবাচক নাকি নেতিবাচক তা বোঝা যাচ্ছে না। কিন্তু এটা বলব আমি, আমার প্রেমিকার জন্য ছুটে এসেছি। প্রেমের জন্য ভীষণ ডেসপারেট সার্থক এইটুকু বলব। এই ধরণের চরিত্র আমি আগে কোনওদিন করিনি। যে এমনভাবে সবটা উজার করে ভালোবাসতে পারে, এমন প্রেমিক হতে কার না ভালো লাগে!’

এই মুহূর্তে আকাশ আটের ‘কাঞ্চি’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ক। কাঞ্চির পাশাপাশি এবার ‘মন ফাগুন’-এও দেখা যাবে তাঁকে। আগামিকাল মানে মঙ্গলবার থেকেই ‘মন ফাগুন’-এ দেখা যাবে সায়ককে।

২০১৪ সালে জি বাংলার ‘বয়েই গেল’ সিরিয়ালের সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন সায়ক। আট বছর দীর্ঘ কেরিয়ারে একাধিক সুপারহিট মেগা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘সাধক বামাক্ষ্যাপা’, ‘হয়তো তোমারই জন্য’,'মহাপীঠ তারাপীঠ', ‘আজ আড়ি কাল ভাব’, 'গোয়েন্দা গিন্নী', 'মা দুর্গা'-র সহ একাধিক জনপ্রিয় মেগায় প্রশংসিত হয়েছে সায়কের অভিনয়। এবার একদম নতুনভাবে দর্শকদের সামনে আসবেন তিনি।

বন্ধ করুন