বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋতুপর্ণার হাত ধরে বড় পর্দায় শন, দেরাদুনে শ্যুটিং সারছেন জুটি
ঋতুপর্ণার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শন 
ঋতুপর্ণার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শন 

ঋতুপর্ণার হাত ধরে বড় পর্দায় শন, দেরাদুনে শ্যুটিং সারছেন জুটি

  • কখনও সিরাজ কখনও ডাঃ উজান হিসাবে ছোটপর্দার পছন্দের তারকা হয়ে উঠেছেন শন। এবার রুপোলি সফর শুরু করছেন অভিনেতা। 

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের হাত ধরে রুপোলি সফর শুরু করতে চলেছেন টেলিভিশনের হার্টথ্রব নায়ক শন বন্দ্যোপাধ্যায়। পরিচালক এবং সিনেমাটোগ্রাফার কবীর লালের পরবর্তী ছবি ‘অন্তর্দৃষ্টি’তে একসঙ্গে দেখা যাবে তাঁদের, জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদন।

ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নায়িকা এবং তাঁর বোনের চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। অন্যদিকে, এই অভিজ্ঞ নায়িকাকে টক্কর দিতে দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে। ছবিতে শনের চরিত্রটি অবশ্য হিরোর নয় বরং ভিলেনের।  অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

‘তাল’, ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘পরদেশ’-এর মতো বক্স অফিস হিট করার সিনেমাটোগ্রাফার কবীর লাল।প্রতিশোধের গল্প বলবে এই থ্রিলার জঁর ছবি। একসঙ্গে বাংলা, মারাঠি, তামিল, কন্নড় চারটি ভাষায় তৈরি হবে ছবি। নারীকেন্দ্রীক ছবি হওয়ার দরুন, পরিচালক একজন অভিজ্ঞ এবং দক্ষ অভিনেত্রীর সন্ধানে ছিলেন বলে জানা গেছে। বাংলায় ঋতুপর্ণা ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন। তামিল ছবিতে গায়ত্রীকে দেখা যাবে প্রধান চরিত্রে। মারাঠিতে মঞ্জরী ফাদনিস এবং কানাড়ায় ইশা চাওলাকে দেখা যাবে ছবির নায়িকা হিসেবে।

জানা গিয়েছে, ছবির বেশির ভাগ শ্যুটিং হবে দেরাদুন এবং মুসৌরিতে। ইতিমধ্যেই, বাংলা এবং মারাঠি ভাষায় ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে। এই প্রথম পর্দায় শন এবং ঋতুপর্ণার জুটিকে একসঙ্গে দেখা যাবে। ছবি নিয়ে উচ্ছ্বসিত খোদ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শন বন্দ্যোপাধ্যায়। 

ছোটপর্দার এই নায়কের আরও একটা পরিচয় রয়েছে, তিনি সম্পর্কে প্রয়াত অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি। দিদিমার পদচিহ্ন অনুসরণ করে এবার সিনেমায় শন, স্বাভাবিকভাবে দারুণ এক্সাইটেড তারকা। অন্তর্দৃষ্টি নিয়ে শন জানিয়েছেন, ‘ঋতুদি একদম পরিবারের একজন সদস্য, উনি বরাবর আমাকে গাইড করেছেন। এটাই ওঁনার সঙ্গে আমার প্রথম প্রোজেক্ট। ওঁনার বিপরীতে ডেব্যিউ করাটা একটা স্বপ্নপূরণ। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করাটা আমার কাছে বড় চ্যালেঞ্জ। আমি আশা রাখছি দর্শক আমাকে গ্রে শেডের চরিত্রেও পছন্দ করবেন’।

বন্ধ করুন