বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrija Roy: ‘এইটুুকু পরার দরকার কী?’ বিকিনি, মনোকিনিতে—‘বেশরম’ অদ্রিজাকে দেখে কটূক্তির বন্যা

Adrija Roy: ‘এইটুুকু পরার দরকার কী?’ বিকিনি, মনোকিনিতে—‘বেশরম’ অদ্রিজাকে দেখে কটূক্তির বন্যা

সুপারহট লুকে অদ্রিজা

Adrija Roy: দীপিকার ‘বেশরম রং’ গানে গোলাপি মনোকিনিতে ফ্রেমবন্দি অদ্রিজা, তারপর কী হল? 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ অদ্রিজা রায়। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও হামেশাই আলোচনায় থাকেন ‘মৌ’ অদ্রিজা। ‘মৌ-এর বাড়ি’ শেষ হওয়ার পরে এখনও নতুন কোনও ধারাবাহিকে দেখা মেলেনি তাঁর। আর এই ব্রেকটা দুর্দান্তভাবে এনজয় করছেন অদ্রিজা।

ছক ভাঙতে বরাবরই ভালোবাসেন অদ্রিজা। একটা সময় টলি নায়িকাদের স্নানপোশাকে প্রায় দেখাই যেত না, তবে আজকাল বিকিনি-মনোকিনি টলি নায়িকাদের কাছে জলভাত। বাংলা টেলিভিশিনের এই মিষ্টি বউমা বাস্তব জীবনে বেজায় গ্ল্যামারাস এবং বোল্ড। সম্প্রতি এক ফটোশ্যুটে গোলাপি মনোকিনিতে ধরা দিয়েছেন অদ্রিজা। ঠোঁটে লাল লিপস্টিক, খোলা চুলে মোহময়ী অদ্রিজা। তাঁর আবেদনময়ী অবতার দেখলে চোখ ফেরানো দায়! আর ব্যাকগ্রাউন্ডে বাজছে দীপিকার ‘বেশরম রং’ গান। যে গান নিয়ে এত আলোচনা, এত বিতর্ক— সেই গানে রিল ভিডিয়ো বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে অদ্রিজাও। 

নায়িকার এমন রূপ দেখে কটূক্তির বন্যা সোশ্যাল মিডিয়ায়। এই বোল্ড লুকের জন্য কেউ লিখেছেন, ‘এইটুকুই বা পরার কী দরকার? খুলে ফেললেই হয়’। কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘যাক কিছু তো ট্যালেন্ট আছে এই মহিলার, কাপড় খুলতে পারে’। অনেকে আবার বডি শেম করে লিখেছেন, ‘বাঁশ কাঠির মতো শরীরে বিকিনি, ভাবা যায়’।

আরও পড়ুন- গলায় গলায় বন্ধুত্ব! শাশুড়ির সঙ্গে মিটমাট হয়ে গেল ‘নিম ফুলের মধু’র পর্ণার?

ট্রোলারের পিছনে অবশ্য একটা শব্দও খরচ করেননি অদ্রিজা। নিজের মতো করে জবাব দিয়েছেন। গত কয়েকদিনে স্নানপোশাকে একের পর এক ছবি দিয়েছেন অভিনেত্রী। কোথাউ কালো রঙা মনোকিনিতে রাতের ঘুম কাড়ছেন নায়িকা, আবার কখনও সাদা টু-পিসে তাক লাগাচ্ছেন। প্রত্যেক ছবিতেই ছুঁইয়ে পড়ছে গ্ল্যামার আর হটনেস। 

নতুন বছরে ছুটি কাটাতে বিদেশে গিয়েছিলেন অদ্রিজা। আর মলদ্বীপে ছুটি কাটানোর সব ছবিই উঠে এসেছে অদ্রিজার ইনস্টাগ্রামের পাতায়। এই ট্রিপে কি একাই গিয়েছিলেন অদ্রিজা, নাকি তাঁর সঙ্গে ছিল বিশেষ কেউ? তার উত্তর অবশ্য জানা নেই। অভিনেতা ক্রুশল আহুজার সঙ্গে অদ্রিজার বিশেষ সমীকরণ কারুর অজানা নয়, মাঝে শোনা গিয়েছিল ব্রেক আপ হয়ে গিয়েছে দুজনের। কিন্তু, মাস কয়েক আগেই খবর পেলে পুরোনো প্রেম নাকি ফিরে এসেছে! সেই নিয়ে প্রবল আলোচনা টেলিপাড়ায়। টেলিভিশনে কবে ফিরবেন অদ্রিজা? ইঙ্গিত মেলেনি, আপতত নাকি বড় পর্দাতই পাখির চোখ অভিনেত্রীর। 

 

বন্ধ করুন