বাংলা নিউজ > বায়োস্কোপ > ড্রাগ কিনতে গিয়ে NCB-র হাতে গ্রেফতার অভিনেত্রী! চাঞ্চল্য বলিউডে
এনসিবির দফতর থেকে আদালতের জন্য নিয়ে যাওয়া হচ্ছে প্রীতিকা চৌহানকে 
এনসিবির দফতর থেকে আদালতের জন্য নিয়ে যাওয়া হচ্ছে প্রীতিকা চৌহানকে 

ড্রাগ কিনতে গিয়ে NCB-র হাতে গ্রেফতার অভিনেত্রী! চাঞ্চল্য বলিউডে

  • শনিবার রাতে আন্ধেরিতে রেইড করে অভিনেত্রী প্রীতিকা চৌহান সহ মোট চারজনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বলিউডের মাদকযোগের হদিশ মেলার পর থেকেই মুম্বইসহ গোটা মহারাষ্ট্র জুরে হাই অ্যালার্ট জারি হয়েছে। চুপিসাড়েই একের পর এক রেইড চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত মামলায় প্রায় ২০ জন মাদকপাচারকারীকে গ্রেফতার করেছেন এনসিবি। শনিবার রাতে অন্ধেরিতে হানা দিয়ে চারজনকে গ্রেফতার করল এনসিবি। এই চারজনের মধ্যে দুইজন মাদকপাচারকারী এবং একজন টেলিভিশনের নামী অভিনেত্রী। ড্রাগ কিনতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন প্রীতিকা চৌহন নামের ওই অভিনেত্রী। উদ্ধার করা হয়েছে নিষিদ্ধ মাদকও। গ্রেফতারির পর চারজনকে নিয়ে আসা হয় ব্যালাড এস্টেটে অবস্থিত এনসিবির মুম্বই কার্যলয়ে। মেডিক্যাল পরীক্ষার পর আজ চারজনকে আদালতে তোলা হবে। 

জানা গিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আঞ্চলিক টিমের তরফে শনিবার রাতের এই রেইড চালানো হয়। উল্লেখ্য বলিউডের মাদকযোগ নিয়ে এনসিবির আগামির পরিকল্পনা তৈরি করতে সম্প্রতি চুপিসাড়ে মুম্বই এসেছিলেন এনসিবি প্রধান রাকেশ আস্তানা, সুশান্ত মামলা নিয়েও এনসিবির সিটের সঙ্গে বৈঠকে বসেন তিনি। শুক্রবারই দিল্লি ফিরেছেন এনসিবি চিফ।

অন্যদিকে সুশান্ত মামলায় শনিবার এনসিবি গ্রেফতার করেছে সাহিল মাজার আলি নামের এক অভিযুক্ত মাদক পাচারকারীকে।পুনের দাপোদি এলাকায় সাহিলের বাড়িতে হানা নিয়ে চরস উদ্ধার করেছে এনসিবি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে বম্বে হাইকোর্ট রিয়ার জামিন মঞ্জুর করেছে চলতি মাসের ৭ তারিখ, তবে মাদকচক্রের সঙ্গে জড়িত অভিযুক্ত নায়িকার ভাই- এই কথা জানিয়েছে শৌভিক চক্রবর্তীর জামিন না-মঞ্জুর করে আদালত। ১ মাস ২০ দিনেরও বেশি সময় ধরে জেলবন্দি শৌভিক। 

বন্ধ করুন