বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষদের মধ্যে কোন জিনসটা সবচেয়ে বেশি আকর্ষণীয়? মনের কথা ফাঁস করলেন দেবাদৃতা
দেবাদৃতা (ছবি-ইনস্টাগ্রাম)
দেবাদৃতা (ছবি-ইনস্টাগ্রাম)

পুরুষদের মধ্যে কোন জিনসটা সবচেয়ে বেশি আকর্ষণীয়? মনের কথা ফাঁস করলেন দেবাদৃতা

  • কখনও আলো, কখনও জয়ী হয়ে দর্শক মন জয় করেছেন দেবাদৃতা। কিন্তু নায়িকার মনে জয় করতে পুরুষদের খেয়াল রাখতে হবে এই বিষয়টা নিয়ে….

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। একের পর এক হিট ধারাবাহিক রয়েছে তাঁর ঝুলিতে। কখনও আলো, কখনও জয়ী হয়ে দর্শক মনে রাজ করেছেন তিনি। শীঘ্রই ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ হয়ে টেলিভিশনের পর্দায় ফিরবেন ‘আলো ছায়া’-র নায়িকা। 

 মিষ্টি, সুন্দরী, আর এই দক্ষ অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। খুব ছোট বয়স থেকেই নাট্যগোষ্ঠী 'হ য ব র ল'তে অভিনয় করেন দেবাদৃতা। গত বছরই উচ্চ-মাধ্যমিক পাশ করেছেন তিনি। দেবাদৃতা তো বহু মানুষের মনেই রাজত্বের জাল বিছিয়ে রেখেছেন, তবে তাঁর মনের মানুষ কে? সেই উত্তর অবশ্য প্রকাশ্যে আনেননি তিনি। কিন্তু সম্প্রতি মনের গোপন কথা ফাঁস করলেন 'আলো'। জানালেন কোনও পুরুষের মধ্যে কোন জিনিসটা তাঁর সবচেয়ে বেশি অ্যাট্রাক্টিভ বা আকর্ষণীয় লাগে। 

আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব সারছিলেন অভিনেত্রী, সেখানেই এক অনুরাগী তার কাছে এই সওয়াল করে বসেন। দেবাদৃতা স্পষ্টই জানান, ছেলেদের ‘গোঁফ আর চোখ’ এই দুটো দেখলেই তাঁর মনের ঘন্টি বেজে উঠে। এখানেই শেষ নয়, নিজের ক্রাশ কে সেকথাও ফাঁস করেছেন তিনি। 

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক, আদিত্য রয় কাপুরের প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন এই টেলি নায়িকা। 

দেবাদৃতার অকপট জবাব
দেবাদৃতার অকপট জবাব

স্টার জলসায় ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র প্রমো সামনে এসেছে গত মাসেই। লকডাউনের জেরে কিছুটা পিছতে পারে এই সিরিয়ালের সম্প্রচার, প্রথমে শোনা গিয়েছিল জুন মাসের শুরুর দিকেই অন-এয়ারে যেতে পারে দেবাদৃতার কামব্যাক শো, তবে করোনার জেরে অপেক্ষা বাড়তে পারে দেবাদৃতা ভত্তদের। এই সিরিয়ালে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করবেন প্রারব্ধি সিংহ।

বন্ধ করুন