বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিশ্চিত করলেন টেলি অভিনেত্রী মধুবনী
মধুবনী ও রাজা (ছবি-ইনস্টাগ্রাম)
মধুবনী ও রাজা (ছবি-ইনস্টাগ্রাম)

‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিশ্চিত করলেন টেলি অভিনেত্রী মধুবনী

ছবি পোস্ট করে অভিনেত্রী মধুবনী ক্যাপশানে লিখেছেন, ‘জীবনের এক নতুন আধ্যায় আড়ম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে... সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।‘

 

সুখবর এল টেলি তারকা মধুবনী-রাজার অন্দরমহল থেকে। অন্তঃসত্ত্বা টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিশ্চিত করেন তিনি। কথাটা স্পষ্ট করে না জানালেও অনেক দিন ধরে ইঙ্গিত দিচ্ছিলেন সোশ্যালে বিভিন্ন পোস্টের মাধ্যমে। শুক্রবারই বেবি বাম্পের ছবি পোস্ট করে সকলের আশীর্বাদ প্রার্থনা করেন তিনি।   

পোস্টে দেখা যাচ্ছে টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামীর সঙ্গে তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামীকেও। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন, ‘জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে... সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।‘ পাশে বেশকিছু শিশু এবং হার্ট ইমোজি পোস্ট করেছেন টেলি তারকা।

টেলিভিশনের পরিচিত মুখ মধুবনী গোস্বামী৷ ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের ওম-তোরাকে কে না চেনেন!  গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় মধুবনী এমন কিছু পোস্ট করছিলেন, যা দেখে অনুগামীরা আন্দাজ করতে পেরেছিলেন তিনি অন্তঃস্বত্ত্বা। অবশেষে নিজেই ছবি পোস্ট করে সুখবরটা দেন অভিনেত্রী।

স্বামী তথা অভিনেতা রাজা গোস্বামী বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’য় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন৷ ২০১৬ সালের ৯ ডিসেম্বরে রাজা-মধুবনীর বিয়ে হয়। একাধিক ধারাবাহিকে জুটি হিসেবে দেখা গিয়েছে রাজা-মধুবনীকে। টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় জুটি ওঁরা।

বন্ধ করুন