বাংলা নিউজ > বায়োস্কোপ > Nia Sharma: 'পোশাক খুলে ফেললেন নিয়া', নাম সার্চ করলেই আসে আপটেড! ‘এগুলো নোংরামি’,হতাশ নায়িকা
নিয়া শর্মা

Nia Sharma: 'পোশাক খুলে ফেললেন নিয়া', নাম সার্চ করলেই আসে আপটেড! ‘এগুলো নোংরামি’,হতাশ নায়িকা

  • বোল্ড পোশাকের জন্য হামেশাই থাকেন চর্চায়। তবে তাঁকে নিয়ে যে ধরণের রসালো খবর পরিবেশন করে সংবাদমাধ্যম, তাতে হতাশ নিয়া শর্মা। 

হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত নাম নিয়া শর্মা। স্টার প্লাসের ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যা’র সুবাদে লাইমলাইটে উঠে এসেছিলেন নিয়া। এরপর ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোকে খিলাড়ি’র মতো শো-তেও নজর কেড়েছেন এই সুন্দরী। নিজের বোল্ড পোশাকের জন্য হামেশাই সংবাদ শিরোনামে থাকেন নিয়া। তাঁকে নিয়ে ট্রোলিংও কম হয় না। অভিনেত্রী বেজায় হতাশ তাঁকে ঘিরে তৈরি ভুয়ো সংবাদ নিয়ে। নিয়ার কথায়, ‘আমি এগুলো ডিজার্ব করি না’। 

বছরের পর বছর ধরে তাঁকে নিয়ে মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। এই নিয়ে নিয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি এতটাও খারাপ নই, যাকে নিয়ে এইসব নোংরা খবর লেখা হবে। এই ধরুন, নিয়া শর্মা হাঁটলেন আর সরে গেল পোশাক, বা নিয়া শর্মা সব জামাকাপড় খুলে ফেললেন, আমি এইরকম নই’। 

গুগলে তাঁর নাম সার্চ করলেই এই ধরণের খবর সামনে চলে আসে। হতাশ অভিনেত্রী জানান, ‘যে নিয়া শর্মাকে চেনে না, সে যদি নিয়ার নাম সার্চ করে তাহলে সে দেখবে শুধু আমার পোশাক বিভ্রাট সম্পর্কিত খবর। সবচেয়ে বড় কথা হল সেগুলো একটাও সত্যি নয়। উদ্ভদ সব খবর, বিশেষত হিন্দি পোর্টাল গুলো। আমি এমন মানুষ নই যে বলবে লিখো না, কিন্তু এতোটা নোংরামি তো করো না’।  

নিয়াকে শেষ দেখা গিয়েছ জি ফাইভের ওয়েব সিরিজ ‘জামাই রাজা ২.০’তে। এছাড়াও একাধিক মিউজিক ভিডিয়োতে ধরা দিয়েছেন এই টেলি সুন্দরী।  

 

বন্ধ করুন