বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhman Gill Marriage: দুই সারা অতীত! ডিসেম্বরে এই নায়িকার সঙ্গে বিয়ে শুভমনের? জবাব দিলেন সুন্দরী

Subhman Gill Marriage: দুই সারা অতীত! ডিসেম্বরে এই নায়িকার সঙ্গে বিয়ে শুভমনের? জবাব দিলেন সুন্দরী

দুই সারা অতীত! ডিসেম্বরে এই নায়িকার সঙ্গে বিয়ে শুভমনের? জবাব দিলেন সুন্দরী

Subhman Gill Marriage: ২০২৪ সালের ডিসেম্বরে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে গাঁটছড়া বাঁধছন ঋদ্ধিমা পণ্ডিত? ইনস্টাগ্রামে যা জানালেন অভিনেত্রী। 

শুভমন তুমি কোন সারার? এতদিন শুভমনের প্রেমিকা কোন সারা, তা জানতে হিমসিম খেয়েছে নেটপাড়া। কখনও সচিন কন্যা তো কখনও সইফ কন্যাকে ঘিরে তারকা ক্রিকেটারের রসালো প্রেমের কাহিনি সামনে এসেছে। সেই চর্চা নিয়ে আজ পর্যন্ত সারা তেন্ডুলকর মুখ না খুললেও জবাব দিয়েছিলেন সারা আলি খান। আরও পড়ুন-প্রেম নিয়ে জল্পনা জারি! ‘ঝগড়াটাই আর্শীবাদ’, কেন ১৫ বছর দূরে ছিলেন ঋতুপর্ণা-প্রসেনজিৎ?

অভিনেত্রী সারা জানিয়েছিল, ‘গোটা দুনিয়া ভুল সারার পিছনে পড়ে আছে…’। এর মাধ্যেই আচমকা অন্য এক অভিনেত্রীর সঙ্গে শুভমনের বিয়ের চর্চা ডানা মেলেছে। জল্পনা ছোট পর্দার নায়িকা ঋদ্ধিমা পণ্ডিতের গলায় নাকি মালা দিচ্ছেন শুভমন। ২০২৪ সালের ডিসেম্বরে 'বহু হামারি রজনীকান্ত খ্যাত নায়িকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন শুভমন, বলে খবর। বিয়ের জল্পনা ছড়িয়ে পড়তেই এই বিষয় নিয়ে মুখ খুললেন ঋদ্ধিমা। 

'কিসের বিয়ে?'

ঋদ্ধিমা পণ্ডিত সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি বলেছেন, ‘আমি ঘুম থেকে উঠে সাংবাদিকদের কাছ থেকে আমার বিয়ের বিষয়ে জানতে চেয়ে প্রচুর ফোন পেয়েছি, কিন্তু কিসের বিয়ে? আমি বিয়ে করছি না এবং যদি আমার জীবনে এরকম গুরুত্বপূর্ণ কিছু ঘটে থাকে তবে আমি নিজেই খবরটি ঘোষণা করব, এই খবরের কোনও সত্যতা নেই’। শুভমন গিল এখনও বিয়ের জল্পনা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। 

বিয়ের গুজব সম্পর্কে

রিপোর্টে বলা হয়েছে ২০২৪ সালের ডিসেম্বরে রাজস্থানের জয়পুরে শুভমন-ঋদ্ধিমার বিয়ের আসর বসতে চলেছে। পুরো বিষয়টি নাকি গোপন রাখতে চাইছেন দুজনে।

ই-টি টাইমসকে ঋদ্ধিমা জানান, তিনি শুভমন গিলকে ব্যক্তিগতভাবে চেনেন পর্যন্ত না। এই উড়ো খবরে রীতিমতো বিরক্ত তিনি। কারণ ফোনে এখন শুভেচ্ছা বার্তা ভর্তি। সকলকে সত্যিটা জানাতে গিয়ে ক্লান্ত হয়ে পড়ছেন নায়িকা।

কে এই ঋদ্ধিমা পণ্ডিত?

বহু হামারি রজনীকান্ত (কলের বউয়ের হিন্দি রিমেক) এবং ‘খতরা খাতরা খাতরা’র মতো টেলিভিশন অনুষ্ঠানের জন্য পরিচিত। ২০২১ সালে বিগ বস ওটিটি সিজন ১-এ দেখা গিয়েছিল তাঁকে। ২০১৯ সালে, তিনি ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি ৯-এ অংশ নিয়েছিলেন এবং দ্বিতীয় রানার-আপ হয়েছিলেন। ওয়েব সিরিজ 'হাম- আই অ্যাম বিজ অব আস'-এও দেখা গেছে ঋদ্ধিমাকে।

সম্প্রতি সিরিয়াল শুভ শাগুনের প্রযোজকের বিরুদ্ধে হয়রানি এবং বকেয়া পরিশোধ না করার অভিযোগ করেছিলেন ঋদ্ধিমা, সেই নিয়ে কম জলঘোলা হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর দশম অ্যালবাম নিয়ে ফিরছে ‘চন্দ্রবিন্দু’, ১২ বছর পর কোন চমক দেখাবে অনিন্দ্য-উপলরা? শুভেন্দুর বিরুদ্ধে নালিশ শুনলেন না সুনীল বনসল, কার্যকর্তারা পড়লেন প্রশ্নের মুখে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.