সন্দীপ্তা সেন ( ইনস্টাগ্রাম)
সন্দীপ্তা সেন ( ইনস্টাগ্রাম)

নবম শ্রেণির ছবি আপলোড করলেন এই জনপ্রিয় অভিনেত্রী, নিমেষেই ভাইরাল ইনস্টা পোস্ট

লকডাউনে নস্ট্যালজিক অভিনেত্রী সন্দীপ্তা সেন। স্কুল ইউনিফর্মে ক্লাস নাইনের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

'আমি তখন নবম শ্রেণি... আমি তখন শাড়ি', না জয় গোস্বামীর মালতিবালা বিদ্যালয়ের সেই ছাত্রীর মতো শাড়ি নয়, এই নায়িকা নবম শ্রেনীতে পরেছিলেন সাদা ফ্লুল স্লিভস শার্ট আর চেক স্কার্ট। সঙ্গে গলায় রয়েছে মিষ্টি একটা বো। কি চিনতে পেরেছেন? ইনি হলেন ছোটপর্দার দূর্গা, মানে সবার পছন্দের সন্দীপ্তা সেন। লকডাউনের জেরে পুরোনো দিনের স্মৃতি রোমন্থনে ব্যস্ত তারকারাও। পুরোনো অ্যালবাম থেকে মেয়েবেলার এই মিষ্টি ছবিটা অনুরাগীদের সঙ্গে শেয়ার করে সন্দীপ্তা লিখেছেন, 'ক্লাস নাইন.. স্কুল প্যারেড ইউনিফর্ম'।

সন্দীপ্তার এই ছবি নিমেষেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সন্দীপ্তার টেলিপাড়ার বন্ধুরারও হতবাক নায়িকার এই ছবি থেকে। গৌরব চট্টোপাধ্যায় তো বললেই ফেললেন ' আমি তোকে চিনি না'। এই প্রথম নয়, দিন কয়েক আগেও উনিশ বছর বসয়ী সন্দীপ্তার দেখা মিলেছিল নায়িকার ইনস্টাগ্রামের টাইমলাইনে। যেখানে ক্রিম রঙা স্কার্ট আর কালো টপে

View this post on Instagram

।।তখন আমি উনিশ।।😄😄

A post shared by Sandipta Sen (@sandiptasen) on

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গা দিয়েই টেলিভিশনে পা রেখেছিলেন সন্দীপ্তা। এছাড়া তুমি আসবে বলেই, টাপুর টুপুর, প্রতিদান ও আয় খুকু আয়ের মত সিরিয়ালেও কাজ করেছেন অভিনেত্রী। তবে আজও দূর্গা হিসাবে বাঙালি দর্শকদের মনে ঘর করে রয়েছেন তিনি। কোয়ারেন্টাইনের এই সময়টা নিজেকে বেশি করে সময় দিচ্ছেন নায়িকা। ঘরের কাজ করছেন, পুরোনো হবি গুলো ফের একবার ঝালিয়ে নিচ্ছেন। এমনিতে সন্দীপ্তা ঘুরতে ভীষণ ভালোবাসেন। এক কথায় ট্রাভেল ফ্রিক মানুষ এই নায়িকা। তবে এইসময় নিজেকেও ঘরবন্দি অভিনেত্রী, আর অনুরাগীদেরও সেই পরামর্শই দিচ্ছেন তিনি।



View this post on Instagram

#lockdowndays #nainowalene #tiktokindia

A post shared by Sandipta Sen (@sandiptasen) on

বন্ধ করুন