বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Sanjeeda: ৯ বছরের দাম্পত্যে ইতি! ঘর ভাঙল জনপ্রিয় টেলি দম্পতির,রয়েছে ২ বছরের কন্যা সন্তান
আমির-সঞ্জিদার ডিভোর্স
আমির-সঞ্জিদার ডিভোর্স

Aamir-Sanjeeda: ৯ বছরের দাম্পত্যে ইতি! ঘর ভাঙল জনপ্রিয় টেলি দম্পতির,রয়েছে ২ বছরের কন্যা সন্তান

  • ৯ মাস আগেই ডিভোর্স চূড়ান্ত হয়েছে আমির-সঞ্জিদার, এতোদিন চেপে রেখেছিলেন সেই খবর।

নতুন বছরের শুরুতেই ফের এক বিচ্ছেদের খবর বিনোদুনিয়ায়। মাস কয়েক ধরেই জল্পনা চলছিল তারকা দম্পতি আমির আলি এবং সঞ্জিদা শেখের আইনি বিচ্ছেদ নিয়ে, অবশেষে সিলমোহর পড়ল তাঁদের ডিভোর্সের খবরে। যদিও বছরের পর বছর আলাদা থেকেও নিজেদের বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি তাঁরা, আইনিভাবে সম্পর্ক ছিন্ন হওয়ার পরেও টুঁ শব্দটি করতে চান না দুজনে। 

এই প্রাক্তন জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘৯ মাস আগেই দুজনে ডিভোর্সের কাগজ হাতে পেয়েছে। এখন তাঁরা নিজেদের পথ বেছে নিয়েছে, দুজনেই খুব ব্যক্তিগত মানুষ এবং কোনওভাবেই ডিভোর্স নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দিতে চায় না’। 

আমরা জানতে পেরেছি তাঁদের দু বছরের শিশু কন্যা আইরার কাস্টডি পেয়েছেন সঞ্জিদা, এতো ছোট সন্তানের দেখভালের জিম্মা সাধারণত মায়েদের কাছেই দেয় আদালত। ডিভোর্সের পর থেকে বাপের বাড়িতেই থাকছেন সঞ্জিদা। এই ব্যাপারে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল আমির ও সঞ্জিদার সঙ্গে।

টিকল না বিয়ে
টিকল না বিয়ে

তবে ডিভোর্সের খবর নিশ্চিত না করলেও উড়িয়েও দেননি দুজনে। আলি স্পষ্ট বলেন, ‘এই নিয়ে কোনও মন্তব্য করতে চাই না, তবে বলব সঞ্জিদা খুশি থাকুক এটাই চাই’। অন্যদিকে তাঁর প্রাক্তন স্ত্রী সঞ্জিদা জানান, ‘আমি চাই আমার সন্তান আমাকে নিয়ে গর্বিত হোক… ব্যাস এইটুকুই’। 

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে বিয়ের পর্ব সেরেছিলেন আমির-সঞ্জিদা। কিন্তু ২০২০ সালেই প্রকাশ্যে চলে আসে তাঁদের দা্ম্পত্য কলহের খবর। আমির-সঞ্জিদার বিয়ে ভাঙার খবরে যখন তোলপাড় মিডিয়া তখন জানা যায় সারোগেসির মাধ্যমে এক কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন তাঁরা। যদিও আইরার আগমনও দু-জনের সম্পর্কে ধরা ফাটল মেটাতে পারেনি। কী কারণে দূরত্ব তৈরি হল আমির-সঞ্জিদার? সেই নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।


বন্ধ করুন