বাংলা নিউজ > বায়োস্কোপ > Gurmeet- Debina: বর্ষবরণ অনুষ্ঠানে দেবিনাকে ছেঁকে ধরল ফ্যানেরা, বউকে বাঁচাতে গিয়ে 'রক্তাক্ত' গুরমিত

Gurmeet- Debina: বর্ষবরণ অনুষ্ঠানে দেবিনাকে ছেঁকে ধরল ফ্যানেরা, বউকে বাঁচাতে গিয়ে 'রক্তাক্ত' গুরমিত

চোট পেলেন গুরমিত

সেলফি শিকারিদের হাত থেকে বউকে উদ্ধার করতে গিয়ে হাতে-পায়ে আঁচড় লাগল গুরমিতের। ক্যামেরার সামনে সেই চোট দেখিয়ে ট্রোলড অভিনেতা। 

মাত্র সাত মাসের ব্যাবধানে দু-বার মা হওয়ার ধকল। ২০২২-এর এপ্রিলের পর নভেম্বরে ফের কন্যা সন্তানের জন্ম দেন এই বাঙালি অভিনেত্রী। দ্বিতীয়বার মা হওয়ার পর দু-মাস যেতে না যেতেই কাজের জগতে ফিরলেন দেবিনা। বর্ষবরণের এক অনুষ্ঠানে স্বামী গুরমিতের সঙ্গে যোগ দিয়েছিলেন দেবিনা। মঞ্চে ফাটাফাটি ডান্স পারফরম্যান্সও করেন নতুন মা। কিন্তু অনুষ্ঠানের মাঝে ঘটল মহাবিপত্তি। তারকা দম্পতিকে দেখে হুড়োহুড়ি শুরু করে দেন অনুরাগীরা।

দেবিনা-গুরমিতের সঙ্গে সেলফি তোলবার হিড়িক ছিল চোখে পড়বার মতো। এর মাঝেই শুরু হয় বিশৃঙ্খল পরিস্থিতি। এমন অবস্থা পৌঁছায় যে বাউন্সাররা হিমসিম খাচ্ছিল দুজনকে উত্তেজিত জনতা হাত থেকে বাঁচাতে, শেষে আসরে নামের গুরমিত। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ইভেন্টের একটি ভিডিয়ো। সেখানে দেখা গেল স্ত্রী দেবিনাকে বাঁচাতে গিয়ে রীতিমতো চোট পেয়েছেন গুরমিত। তাঁর পা-হাতে আঁচড়ের দাগ, রক্তও বার হতে দেখা গেল। 

এদিনের অনুষ্ঠানে নিয়ন স্টেটমেন্ট জ্যাকেটে পাওয়া গেল গুরমিতকে, অন্যদিকে লাল ঝলমলে শাড়িতে ধরা দিলেন দেবিনা। গুরমিতের চোট দেখে অনেকেই দুঃখ প্রকাশ করেছেন, পাশাপাশি 'দায়িত্ববান স্বামী'র খেতাবও দিয়েছেন অভিনেতাকে, তবে অনেকেই গোটা বিষয় নিয়ে তারকা দম্পতির খিল্লি উড়িয়েছেন। দ্বিতীয়সারির সংখ্যাটাই বেশি। 

একজন লেখেন, ‘কেউ দাদাকে এমার্জেন্সিতে নিয়ে যাও, বাপরে! কত্ত চোট পেয়েছে’। অন্য একজন লেখেন, ‘পাঁচ বছরের ছোট বাচ্চাও এইটুকু চোট এইভাবে দেখায় না। যত্ত ন্যাকামি’। অনেক নেটিজেন অবশ্য উত্তেজিত জনতার ‘বাড়াবাড়ি’র সমালোচনা করে লিখেছেন, ‘তারকাদের নিজস্ব জীবন রয়েছে, এইভাবে কারুর গায়ে হুমড়ি খেয়ে পড়া অনুচিত’। 

শোভাবাজারের মেয়ে দেবিনা। ২০০৬ সাল থেকে অভিনেত্রী ডেট করেছেন পঞ্জাবি মুন্ডা গুরমিতকে। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। সেখান থেকে সম্পর্ক। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দুজনে। ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে।

‘গীত.. হুয়ি সবসে পরাই’, ‘পুনর্বিবাহ’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন গুরমিত। ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমাতেও দেখা গিয়েছে। দেবিনা কাজ করেছেন ‘খামোশ’ ছবিতে। গত বছর এপ্রিলে বড় মেয়ে লিয়ানার জন্ম দেন দেবিনা। আর গত ১১ নভেম্বরে দ্বিতীয়বার দেবিনার কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান। 

 

বন্ধ করুন