বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা বিছানায় স্বামীর সোহাগ,পুজোয় কলকাতা ছেড়ে পাহাড়ের কোলে ডিঙ্কা আর পুটু পিসি
মুসৌরীতে ছুটি কাটাচ্ছেন দম্পতি 
মুসৌরীতে ছুটি কাটাচ্ছেন দম্পতি 

সাদা বিছানায় স্বামীর সোহাগ,পুজোয় কলকাতা ছেড়ে পাহাড়ের কোলে ডিঙ্কা আর পুটু পিসি

  • মুসৌরীতে ছুটি কাচ্ছেন সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিক। দেখুন জুটির আদুরে ছবি-

দুর্গাপুজোয় কলকাতা ছেড়ে অন্যত্র যেতে মন চায় না অনেকেরই। কিন্তু কিছু মানুষ একটু ব্যতিক্রম, বিশেষত যাঁরা বছরের অন্যতম কাজের ব্যস্ততা থেকে ছুটি পান না, তাঁরা পুজোর এই সময়টা ব্যাগ-পত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন একটু একান্ত যাপনের উদ্দেশ্যে। তেমনটাই করলেন টেলিপাড়ার মিষ্টি জুটি সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিক। মানে সকলের আদরের পুটুপিসি আর শ্রাময়ীর আদর্শ পুত্র ডিঙ্কা।

মহাষ্টমীর সকালে মর্নিং সেলফি পোস্ট করলেন সপ্তর্ষি, তাও সূদূর মুসৌরী থেকে। হ্যাঁ, শ্যুটিং থেকে দিন কয়েকে ছুটি, সেই সুযোগ কাজে লাগিয়ে উত্তরাখণ্ডে ছুটি কাটাতে গিয়েছেন টেলিপাড়ার এই রিয়েল লাইফ জুটি। ছবিতে সাদা ধপধপে বিছানায় দেখা মিলল স্বামী-স্ত্রী-র। সপ্তর্ষির কাঁধে মাথা দিয়ে রেখেছেন সোহিনী। চোখে-মুখে প্রেম-প্রেম ভাব। প্রেম সাগরে সাঁতার কাটছেন দুজনে তা বেশ স্পষ্ট। প্রেম থাকলে বয়স কোনও ফ্যাক্টর নয় তা বুঝিয়ে দিয়েছে এই দম্পতির আট বছরের সুখী গৃহকোণ। বয়সে সপ্তর্ষির চেয়ে ১৫ বছরের বড় সোহিনী, তবে গত ৮ বছর ধরে গুছিয়ে সংসার করছেন দুজনে।

সপ্তর্ষি-সোহিনীর এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছেন নেটিজেনরা। ছবির ক্যাপশনের জন্য একটা শব্দও খরচ করেননি সপ্তর্ষি। তবে কথায় বলে না, ছবি কথা বলে। তেমনই এই ছবিও সপ্তর্ষি-সোহিনীর প্রেমের গল্প শোনাচ্ছে। 

২০১৩ সালে ‘নাচনী’ নাটকটা করার সময় সপ্তর্ষির সঙ্গে বন্ধুত্ব সোহিনীর। মাত্র তিন মাস প্রেম করবার পরেই মালাবদল সেরে নেন তাঁরা। ২০১৩ সালের২রা অগস্ট রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরেছিলেন নান্দীকার নাট্যগোষ্ঠীর এই দুই সদস্য। ট্রোলাররা অনেক সময়ই তাঁদের বয়সের পার্থক্য কিংবা একটু বেশিই হ্যান্ডসম স্বামীকে নিয়ে সোহিনীর দিকে কটাক্ষের আঙুল তোলেন ঠিকই, তবে সেই সব নিয়ে কুছ পরোয়া নেই এই জুটির। ভালোবাসার আগলে একে অপরে জাপটে রেখেছেন তাঁরা।

বন্ধ করুন