বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী, প্রিয়ম-শুভজিতের ঘর আলো করে এল ফুটফুটে সন্তান
প্রিয়ম- শুভজিত (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়ম- শুভজিত (ছবি-ইনস্টাগ্রাম)

মা হলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী, প্রিয়ম-শুভজিতের ঘর আলো করে এল ফুটফুটে সন্তান

  • ছেলের মা হলেন প্রিয়ম। শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি। 

গত মাসেই মা হওয়ার খবরে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। আর শুক্রবার এল সুখবর। পুত্র সন্তানেন জননী হলেন ‘মিঠাই’ খ্যাত এই নায়িকা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগী ও বন্ধুদের সঙ্গে এই গুড নিউজ ভাগ করে নিয়েছেন শুভজিত। 

এদিন সাদার উপর নীল রঙ ছড়ানো পাতায় ছোট্ট দুই পায়ের ছবি, পাশে লেখা ‘It’s Boy' - এভাবেই সকলের সঙ্গে সুখবরটা ভাগ করে নিলেন অভিনেতা। 

এদিন শহরের এক নামী ওম্যান ও চাইল্ড কেয়ার হাসপাতালে ছেলের জন্মদিয়েছেন প্রিয়ম। মা ও ছেলে দুজনেই একদম সুস্থ রয়েছে, জানিয়েছেন শুভজিত। দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।এখনও পর্যন্তে খুদের ঝলক প্রকাশ্যে আনেননি শুভজতি। 

ফাদার্স ডে-র দিন ইনস্টাগ্রামে ভাবী সন্তানের উদ্দেশে বার্তা দিয়ে প্রেগন্যান্সির খবর জানান প্রিয়ম। তিনি লিখেছিলেন, ‘প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্ন টিরে’।

মহাপীঠ-তারাপীঠ, মিঠাইয়ের  মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে।

ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। আর বিয়ের দু-বছরের মধ্যেই বাবা-মা হচ্ছেন তাঁরা।

বন্ধ করুন