বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয়বার বাবা হতে চলেছেন রণবিজয় সিং, সুখবর দিলেন ‘রোডিজ’ তারকা
স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে রণবিজয় সিং
স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে রণবিজয় সিং

দ্বিতীয়বার বাবা হতে চলেছেন রণবিজয় সিং, সুখবর দিলেন ‘রোডিজ’ তারকা

  • ইনস্টাগ্রামে স্ত্রী ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখবর জানিয়েছেন রণবিজয়। 

দ্বিতীয়বার বাবা হতে চলেছেন 'রোডিজ' খ্যাত রণবিজয় সিং। সামাজিক যোগাযোগের মাধ্যমে স্ত্রী প্রিয়াঙ্কা সিং এবং মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখবর জানিয়েছেন তিনি। 

স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে কায়নাতের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাদের তিনজনকে খুব মিস করছি...... #সদনামওয়াহেগুরু’। ছবিতে দেখা যাচ্ছে স্ত্রী প্রিয়াঙ্কার পেটে হাত দিয়ে রয়েছেন তিনি।

রণবিজয়ের পোস্টে ইন্ডাস্ট্রির তাঁর সহকর্মী এবং বন্ধুদের শুভেচ্ছা জানাতে দেখা যায়। অন্যদিকে, রণবিজয়ের স্ত্রী প্রিয়াঙ্কাও সামাজিক মাধ্যমে মেয়ে কায়নাতের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে জানান, কীভাবে তাঁরা তিনজন রণবিজয়কে মিস করছেন। ছবির বিবরণে তিনি লেখেন, ‘আমরা তিনজনও তোমাকে মিস করছি রণবিজয়.. তোমকে তাড়াতাড়ি দেখার জন্য অপেক্ষায় রয়েছি! সদনামওয়াহেগুরু’।

সানি লিওনের পাশাপাশি স্পিটস ভিল ১৩-র সিজেনে দেখা যাবে রণবিজয়কে। ইতিমধ্যেই শ্যুটিং সেট থেকে সেই ছবি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন রণবিজয়। ৬ মার্চ থেকে নতুন সিজন কথা ঘোষণা করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রণবিজয় জানিয়েছেন, গত প্রায় ১০০ বছর ধরে দেশের সেবায় কাজ করছেন এমন এক পরিবাবের সদস্য হয়ে তিনি গর্ব বোধ করেন। তিনি পরিবারের ষষ্ঠ প্রজন্ম হবেন যদি তিনি সেনায় যোগদান করতেন। 

আর্মি পরিবেশে, তাঁদের নিয়ম-কানুন মেনে মধ্যে থাকার সম্পর্কে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রণবিজয় জানিয়েছেন, ‘ওখানে কোনও বিভেদ নেই, সবথেকে ধর্মনিরপেক্ষ স্থান সেই জায়গা আর্মি বাবল। আমার বাবা শিখ, রাজপুত ঘরানায়। তিনি ক্রিসমাস থেকে ইদ, হোলি, গুরুপূর্ণিমা সব কিছু পালন করতেন। উনি বন্ধুদের সঙ্গে ক্রিসমাসে বেরোতেন ক্ষীর খাওয়ার জন্য। ওখানে কোনও বৈষম্য ছিল না। আমরা সন্ধে বেলা খেলতে বেরোতাম, সেখানে মেয়েরা শুধুমাত্র পুতুল খেলা, ছেলেরা ফুটবল নয়, সবাই সবটার মধ্যে থাকতাম।’

বন্ধ করুন