বাংলা নিউজ > বায়োস্কোপ > স্লট পালটেও শেষ রক্ষা হল না! ৯ মাসেই বন্ধ হচ্ছে ‘ওগো নিরুপমা’
শেষ হচ্ছে ওগো নিরুপমা 
শেষ হচ্ছে ওগো নিরুপমা 

স্লট পালটেও শেষ রক্ষা হল না! ৯ মাসেই বন্ধ হচ্ছে ‘ওগো নিরুপমা’

  • খুব সম্ভবত ১লা অগস্ট শেষ সম্প্রচার ‘ওগো নিরুপমা’র। 

আগামী সপ্তাহ থেকেই পালটে যাচ্ছে স্টার জলসার বেশ কিছু ধারাবাহিকের স্লট। ১৯শে জুলাই থেকে রাত আট-টায় সম্প্রচারিত হবে ‘ধুলোকণা’। তাই সেই স্লটের সিরিয়াল ‘বরণ’-এর সময় এগিয়ে এসেছে বিকাল ৫.৩০-টায়। তাই জায়গা ছেড়ে দিতে হয়েছে ‘ওগো নিরুপমা’কে। আবির-নিরুপমার প্রেমের গল্প আগামী সোমবার থেকে দেখা যাবে বিকাল ৪.৩০-টে থেকে, এই পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু এবার খবর শীঘ্রই বন্ধ হচ্ছে ‘ওগো নিরুপমা’। 

মাস কয়েক ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন বন্ধ হতে চলেছে ‘ওগো নিরুপমা’। গত মাসের গোড়াতেই সেই খবর হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকদের জানিয়েছিলাম আমরা। সম্প্রতি স্লট পালটানোয় অনেকেই আশা করেছিলেন হয়ত বন্ধ হবে না এই মেগা। কিন্তু না, জল্পনায় শিলমোহর দিয়েছেন এই শো-এর প্রযোজক স্নিগ্ধা বসু। এক সংবাদমাধ্যমকে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কর্ণধার জানান, শীঘ্রই অফ-এয়ার যাবে এই শো। কিন্তু কেন ৯ মাসেই বন্ধ হয়েছে ‘ওগো নিরুপমা’? প্রযোজকের সাফ জবাব, খারাপ রেটিং। তিনি বলেন, ‘শুরুতে নিরুপমা ৫.২ রেটিং নম্বরও দিয়েছে। কিন্তু সেই মান ধরে রাখতে পারেনি'। প্রযোজনা সংস্থা এবং চ্যানেল কর্তৃপক্ষ উভয়ই সাড়ে পাঁচটা-র স্লটে আরও ভালো রেটিং আশা করেছিল এই শো-এর কাছে। তাই যৌথভাবেই ওগো নিরুপমা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত বছর ৫ই অক্টোবর থেকে শুরু হয়েছিল এই শো-এর সম্প্রচার।  বাহ্যিক সৌন্দর্য ক্ষণস্থায়ী ও মেকি, অন্তরের সৌন্দর্যটাই আসল- এই ভাবনাই রয়েছে সিরিয়ালের কেন্দ্রবিন্দুতে। 

‘ওগো নিরুপমা’-র সঙ্গে মঞ্চ ছেড়ে ছোটপর্দায় অভিনয় কেরিয়ার শুরু অর্কজা আচার্যর। এই ধারাবাহিক তাঁকে কাঙ্খিত পরিচিতও দিয়েছে। তাঁর বিপরীতে ছিলেন বেশ অভিজ্ঞ গৌরব রায়চৌধুরী। ‘নিরুপমা’ এবং ‘সংযুক্তা’, সিরিয়ালে দুই ভূমিকাতেই দর্শকদের মন জিতেছেন তিনি। তবে কোথায় খামতি রইল? হতাশার সুরেই জানালেন সিরিয়াল নিয়ে কোনওদিন দর্শকদের কাছ থেকে কোনও অভিযোগ শোনেনি। তবুও রেটিং পয়েন্টে কেন সেই প্রতিফলন ধরা দেয়নি সেটা জানা নেই। তবে এই যাত্রাপথটা তিনি আজীবন মনে রাখবেন। সিরিয়াল বন্ধের খবরে শ্যুটিং সেট জুড়ে মন খারাপের পরিবেশ। জানা যাচ্ছে, ২৮ জুলাই পর্যন্ত শ্যুট হবে ধারাবাহিকের। সব ঠিকঠাক থাকলে ১লা অগস্ট শেষবার সম্প্রচারিত হবে ওগো নিরুপমা। 

বন্ধ করুন