বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেতাকে 'Get Out' বলে বের করে দিলেন অ্যাঙ্কর, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি: টুইটার (Twitter)
ফাইল ছবি: টুইটার (Twitter)

অভিনেতাকে 'Get Out' বলে বের করে দিলেন অ্যাঙ্কর, ভাইরাল ভিডিয়ো

তাঁকে 'ডিপ্রেসড' ও পাগল বলে অভিহিত করেন শোয়ের সঞ্চালিকা। সঙ্গে সঙ্গে তার প্রতিবাদ করেন বিশ্বক সেন। এরপরেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ওই মহিলা।

তেলেগু অভিনেতা বিশ্বক সেনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। TV9 তেলেগুর শোতে এসেছিলেন ওই অভিনেতা। তাঁকে 'ডিপ্রেসড' ও পাগল বলে অভিহিত করেন শোয়ের সঞ্চালিকা। সঙ্গে সঙ্গে তার প্রতিবাদ করেন বিশ্বক সেন। এরপরেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ওই মহিলা।

ভিডিয়োতে ওই অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, 'সুতরাং, আমাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করার অধিকার আপনার নেই। তাই, আপনি কী বলছেন, তার খেয়াল রাখুন। আমাকে বিষণ্ণ ব্যক্তি বা পাগল বলে ডাকবেন না। আরও পড়ুন : আসল দাম ১৩,৯৯৯ টাকা, মাত্র ১,৩৪৯ টাকায় পেতে পারেন Redmi-র এই ফোন!

এর প্রতিক্রিয়ায় ভীষণ চটে যেতে দেখা যায় ওই সঞ্চালিকা। বিশ্বক সেনকে স্টুডিয়ো থেকে বের হয়ে যেতে বলেন তিনি। শুধু তাই নয়, রীতিমতো তারস্বরে 'গেট আউট' বলে চেঁচাতে থাকেন তিনি।

বিশ্বক সেন জবাব দেন, 'আপনারাই আমাকে ডেকেছেন।' সঙ্গে সঙ্গেই তিনি চেয়ার থেকে উঠে পড়েন। এদিকে সেই সময়ে অ্যাঙ্কারকে রাগে ফেটে পড়তে দেখা যায়।

এর আগের ইতিহাস:

পুলিশের খাতায় বিশ্বক সেনের বিরুদ্ধে রাস্তায় হট্টগোল করার একটি অভিযোগ দায়ের রয়েছে। একটি ভাইরাল ভিডিয়োতে, এক ব্যক্তিকে বিশ্বক সেনের গাড়ির সামনে রাস্তায় পড়ে থাকতে এবং নিজের গায়ে আগুন দেওয়ার হুমকি দিতে দেখা গিয়েছে। স্থানীয় মিডিয়া রিপোর্ট অনুযায়ী বিশ্বক সেন তাঁকে আত্মহত্যার প্রচেষ্টা থেকে বাঁচানোর চেষ্টা করতে দেখা যায়।

তবে অভিনেতা পরে জানান, এটি একটি প্র্যাঙ্ক ভিডিয়ো ছিল। এরপরেই বিশ্বক সেনের বিরুদ্ধে ব্যস্ত রাস্তায় অহেতুক তোলপাড় সৃষ্টির অভিযোগে মামলা করা হয়।

দেখুন সেই ভিডিয়ো:

আপনার এই ভিডিয়ো দেখে কী মনে হয়েছে? জানান আমাদের কমেন্ট সেকশনে।

বন্ধ করুন