বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti-Haarsh: মা হতে চলেছেন ‘লাফটার কুইন’ ভারতী সিং!
মা হতে চলেছেন ভারতী? 
মা হতে চলেছেন ভারতী? 

Bharti-Haarsh: মা হতে চলেছেন ‘লাফটার কুইন’ ভারতী সিং!

  • ২০২২ সালেই হর্ষ-ভারতীর ঘরে আসছে নতুন অতিথি। মা হওয়ার জল্পনা উড়িয়ে দিলেন না ভারতী!

শোবিজ দুনিয়ায় এখন সুখবরের বন্যা। সাত পাকে বাঁধা পড়ছেন একগুচ্ছ তারকা, পাশাপাশি চলতি বছরেই মাতৃত্বকে স্বাগত জানিয়েছেন বহু তারকা দম্পতি। অনুষ্কা, করিনা, শ্রেয়া থেকে ছোটপর্দার জনপ্রিয় মুখ কিশওয়ার মার্চেন্ট, অনিতা হাসনন্দানি, অদিতি সিং-রা মা হয়েছেন চলতি বছর। বছর শেষের আগেই আরও একটা সুখবরের গুঞ্জন কানে এল। গোপন সূত্রে খবর, মা হতে চলেছেন লাফটার কুইন ভারতী সিং। আগামী বছর হর্ষ-ভারতীর কোল আলো করে আসবে খুদে অতিথি। 

জুটির এক ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমসকে ভারতীর অন্তসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত করেছে। সূত্র বলছে, ‘এটা খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে, আপাতত বিশ্রামে রয়েছেন ভারতী এবং নিজের সমস্ত কাজ বন্ধ রেখেছেন। খুব বেশি বাইরে বার হচ্ছেন না ভারতী’। তবে খুব শীঘ্রই কাজে ফিরবেন ভারতী। চলতি সপ্তাহের শেষেই কপিল শর্মার শো-এর শ্যুটিং সেটে হাজির হওয়ার কথা ছিল ভারতীর, তবে এখন জানা যাচ্ছে হয়ত কয়েক সপ্তাহ পর ভারতী এই কমেডি শো-তে ফিরবেন। 

মা হওয়ার খবরের সত্যতা যাচাই করতে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল ভারতীর সঙ্গে, খবর স্বীকার না করলেও এটিকে জল্পনা বা ভুয়ো খবর বলে উড়িয়েও দিলেন না ভারতী। এই কৌতুকাভিনেতা বলেন, ‘আমি এই মুহূর্তে এটা নিয়ে কিছু বলতে চাই না। যখন সঠিক সময় আসবে আমি তখন নিশ্চয় বলব। এইসব খবর তো আর গোপন রাখা যায় না। যখন আমি চাইব নিশ্চয় জানাব'। 

বেশ কয়েক মাস ধরেই ভারতীর মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ৩৭ বছর বয়সী অভিনেত্রী মাস কয়েকের মধ্যেই ওজন ঝরিয়েছেন। ভারতীর ট্রান্সফরমেশন চমকে দিয়েছে সকলেই। ২০২০ সালেই প্রেগন্যান্সি প্ল্যান করেছিলেন ভারতী ও হর্ষ, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল করেন।  ২০১৭ সালে লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী, সদ্যই চতুর্থ বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন দুজনে। 

বন্ধ করুন