বাংলা নিউজ > বায়োস্কোপ > Serila Update: আরও বাড়বে ‘জগদ্ধাত্রী’র টিআরপি, খলনায়িকা হয়ে আসছে ‘কড়ি খেলা’ অভিনেত্রী
জগদ্ধাত্রী-তে নেটিবাচক চরিত্রে আসছে ত্বরিতা চট্টোপাধ্যায়?

Serila Update: আরও বাড়বে ‘জগদ্ধাত্রী’র টিআরপি, খলনায়িকা হয়ে আসছে ‘কড়ি খেলা’ অভিনেত্রী

  • আপাতত টিআরপি তালিকায় ৬ নম্বরে আছে জগদ্ধাত্রী। নতুন ধারাবাহিক হিসেবে ফলাফল বেশ ভালো। আশা করা যাচ্ছে ত্বরিতা এলে তা আরও বাড়বে। 

গত কয়কে সপ্তাহ ধরেই বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা তোলপাড়। কারণ, চলতি ধারাবাহিকগুলি সেভাবে যেন দর্শক মনে আর জায়গা করতে পারছেন না। বরং বেশ ভালো ফল করছে নতুন আসা ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। গত কয়েকমাস ধরে সাহেবের চিঠি, নবাব নন্দিনী, মাধবীলতা, এক্কা-দোক্কার মতো একগুচ্ছ ধারাবাহিক এসেছে। তবে সবার থেকে ভালো ফল ‘জগদ্ধাত্রী’র। আর এবার তা আরও বাড়বে। কারণ আসছে বাংলা ধারাবাহিকের এক জনপ্রিয় মুখ!

তবে ধারাবাহিকে উত্তেজনা আরও বাড়বে। কারণ আসছে এক নতুন চরিত্র। জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক এবং স্বয়ম্ভুর চরিত্রে রয়েছেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। উমার জায়গা নিয়েছিল এই ধারাবাহিক। টিআরপি ভালো থাকলে কী হবে, সোশ্যাল মিডিয়ায় ভালোই কটাক্ষ হচ্ছে এটিকে নিয়ে। কারণ বাড়িতে সৎ মা, বোনের হাতে অত্যাচারিত হয়েও একটা টুঁ শব্দ করে না জগদ্ধাত্রী, অথচ সেই আবার ডাকাবুকো ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাজ সান্যাল। যে যেন এক শরীরে দুই ভিন্ন মানুষ। বাইরে যে দু হাতে অন্যায়কে দমন করছে সে কিনা বাড়িতে সমস্ত অন্যায় অত্যাচার মুখ বুজে সহ্য করছে! এমনটা শুধু গল্পের গোরু গাছে উঠলেই সম্ভব, দাবি নেটপাড়ার। আরও পড়ুন: উর্বশীর সঙ্গে ঝগড়া, এই বলি-তারকার পড়শি হতে চাইছেন ঋষভ, তাও মাত্র ৬ মাসের জন্য!

তবে এবার সম্ভবত বদল আসবে। কারণ এই নতুন ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। নায়কের দিদির চরিত্রে দেখা যাবে তাঁকে। খুব সম্ভবত তিনিই হতে চলেছেন আসল খলনায়িকা। মানে জগদ্ধাত্রীর জীবনে নিয়ে আসবেন একের পর এক সমস্যা। ‘হৃদয়হরণ বি এ পাশ’-এ পাশে এর আগেও নেটিবাচক চরিত্রে কাজ করেছেন তিনি। তখনও দর্শক মনে ছাপ ফেলে গিয়েছিলেন। এবারও ঝড়় তুলবেনই তুলবেন। আরও পড়ুন: কারও নাম ‘ভেবলি’ তো কারও ‘দধিমণি’— টলিউডের সুন্দরী নায়িকাদের ডাকনাম বেশ মজার

যদিও নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাননি ত্বরিতা। বরং এক বাংলা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘ধূসর চরিত্র কি না, তা এখনই বলতে পারব না। তবে আমি ভীষণ উত্তেজিত নতুন কাজ নিয়ে। ভালো না খারাপ, তা দর্শক দর্শক ধীরে ধীরে জানতে পারবেন। শুধু বলব এই চরিত্রের অনেক রং রয়েছে।’

বন্ধ করুন