বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডাস্ট্রির জার্নি এক যুগ ছুঁই ছুঁই, আবেগপ্রবণ হয়ে পড়লেন ত্বরিতা!
ত্বরিতা চট্টোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
ত্বরিতা চট্টোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

ইন্ডাস্ট্রির জার্নি এক যুগ ছুঁই ছুঁই, আবেগপ্রবণ হয়ে পড়লেন ত্বরিতা!

  • ১১ বছরের বেশি সময় অভিনয় জগতের সঙ্গে যুক্ত ত্বরিতা। 

এক যুগ ছুঁই ছুঁই। ইন্ডাস্ট্রিতে ১১ বছরের বেশি সময় কাটিয়ে ফেললেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। শোবিজের দুনিয়ায় দীর্ঘ এতটা পকথ অতিক্রম করার আবেগঘন অভিনেত্রী। ইনস্টাগ্রামে নস্ট্যালজিয়া মুহূর্তের কথা শেয়ার করলেন তিনি।

নিজের দুটি ছবি পোস্ট করে ত্বরিতা লেখেন, ‘এই আনন্দের ইন্ডাস্ট্রিতে সাড়ে ১১ বছর কাটিয়ে ফেললাম। প্রত্যেককে ধন্যবাদ। আজ আমি একটু আবেগপ্রবণ…।’ ছবিতে হলুদ টপের সঙ্গে ডেনিম ব্লু জিনসে ধরা দিয়েছেন অভিনেত্রী। এলোমেলো খোলা চুলে মেকআপবিহীন লুকেও লাস্য ছড়াচ্ছেন নায়িকা। 

বাংলা টেলি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ ত্বরিতা। কাজ করেছেন একাধিক নামী ধারাবাহিকে। অভিনেত্রী সামাজিক মাধ্যমে নস্ট্যালজিয়া মুহূর্তের কথা শেয়ার করতেই আবেগপ্রবণ হয়ে পড়েন অনুরাগীরা। নায়িকার পোস্টে ভালবাসা এবং শুভেচ্ছা বার্তায় ছয়ালাপ।

উল্লেখ্য, গত জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন ত্বরিতা। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। কর্মসূত্রে আলাপ তাঁদের। এরপরই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। ১৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন টেলি তারকা দম্পতি। 

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ত্বরিতা। প্রায়শই নিজের নিত্যনতুন ছবি পোস্ট করে থাকেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখন তিনি। সব সময় ইতিবাচক থাকার বার্তা দেন নায়িকা।

বন্ধ করুন