বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটি কাটিয়ে ফিরলেন টুইঙ্কেল, ছেলেমেয়ের সঙ্গে লেন্সবন্দি অক্ষয় ঘরনি
টুইঙ্কেল খান্না, আরভ ও নিতারা (ছবি বরিন্দর চ্যাওলা)
টুইঙ্কেল খান্না, আরভ ও নিতারা (ছবি বরিন্দর চ্যাওলা)

ছুটি কাটিয়ে ফিরলেন টুইঙ্কেল, ছেলেমেয়ের সঙ্গে লেন্সবন্দি অক্ষয় ঘরনি

  • গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে দুই ছেলেমেয়েকে নিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হন টুইঙ্কেল।

সোমবার অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী তথা লেখিকা টুইঙ্কেল খান্না, দুই ছেলেমেয়ে আরভ এবং নিতারার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে দুই ছেলেমেয়েকে নিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হন টুইঙ্কেল। 

ছবিতে সাদা টপের সঙ্গে হট প্যান্ট পরে দেখা যায় প্রাক্তন অভিনেত্রীকে। অন্যদিকে, ছেলে আরভকে দেখা যায় টি-শার্টের সঙ্গে শর্টস পরে। ছোট বোন নিতারার হাত ধরে থাকতে দেখা যায় দাদাকে। মহারাষ্ট্রে করোনা সতর্কতার কথা মাথায় রেখে তিন জনের মুখেই মাস্ক পরা ছিল। সম্প্রতি মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছেন তাঁরা। মলদ্বীপে ছুটি কাটানোর মুহূর্তে অক্ষয়ের সঙ্গে একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন টুইঙ্কেল।

ছুটি কাটিয়ে ফিরলেন টুইঙ্কেল খান্না, আরভ ও নিতারা (ছবি বরিন্দর চ্যাওলা)
ছুটি কাটিয়ে ফিরলেন টুইঙ্কেল খান্না, আরভ ও নিতারা (ছবি বরিন্দর চ্যাওলা)

মিডিয়ার স্পটলাইট থেকে হামেশাই ছেলেমেয়েকে দূরে রাখার চেষ্টা করেছেন অক্ষয় এবং টুইঙ্কেল। এমনকি মেয়ে হওয়ার পর থেকে তাঁর ছবিও খুব কমই সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। এক সাক্ষাৎকারে টুইঙ্কেল জানিয়েছিলেন, ‘আমার মনে হয় ও এখনো খুব ছোটো এবং ওকে প্রাইভেসি দেওয়া জরুরি। আমি সত্যিই আমার ছেলে আরভের ছবিও দিই না। আমি মনে করি তারা বড় হচ্ছে এবং তারা যদি আমার সঙ্গে কোনো সিনেমা হলে বা কোনও কিছুর জন্য বাইরে আসে এবং যদি কেউ ছবিতে ক্লিক করে তবে ঠিক আছে। বাবা-মা হিসেবে আমরা তাদের পরিণতি বুঝতে না পারলে এবং সেগুলো পরিচালনা করতে শেখার আগের পর্যন্ত তাঁদের স্পটলাইট থেকে দূরে রাখার চেষ্টা করি’।

পরপর শ্যুটিং নিয়ে ব্যস্ত অক্ষয়। বেলবটম ছবির কাজ শেষ করেই আতরাঙ্গি রে ছবির শ্যুটিংয় শেষ করেছেন। এরপরই সূর্যবংশীর শ্যুটিং শেষ করেছেন তিনি, যেটা এবছর এপ্রিলে মুক্তি পাবে। আপাতত, অযোধ্যায় ‘রাম সেতু’র শুভ মহরত শেষ করে শ্যুটিং শুরু করেছেন তিনি। 

বন্ধ করুন