বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধেড়ে ছেলে’ অক্ষয় কুমারের ‘ছোট্ট’ জন্মদিনের ঝলক সামনে আনলেন টুইঙ্কেল
আজ অক্ষয় কুমারের জন্মদিন 
আজ অক্ষয় কুমারের জন্মদিন 

‘ধেড়ে ছেলে’ অক্ষয় কুমারের ‘ছোট্ট’ জন্মদিনের ঝলক সামনে আনলেন টুইঙ্কেল

  • আজ অক্ষয় কুমারের ৫৩ তম জন্মদিন। এই বছর ব্রিটিশ যুক্তরাজ্যে পরিবারের জন্য নিজের জন্মদিন সেলিব্রেট করলেন খিলাড়ি কুমার।

আজ বলিউডের খিলাড়ি কুমারের জন্মদিন। আরও একটা বসন্ত পার করে ফেললেন বলিউডের অন্যতম ফিট এই অভিনেতা। অক্ষয় কুমারের ফিটনেস দেখলে একথা বলা দায় যে আজ অভিনেতার ৫৩ তম জন্মদিন। এই বছর দেশের মাটিতে নয়, বিদেশের মাটিতেই জন্মদিনের কেক কাটলেন অক্ষয়। আপতত বেল বটমের শ্যুটিং ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন আক্কি। সেখানেই পরিবারের সঙ্গে জীবনের এই বিশেষ দিনটা সেলিব্রেট করে নিলেন অক্ষয়। 

অক্ষয়ের বার্থ ডে সেলিব্রেনের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নেন টুইঙ্কেল খান্না। ক্যাপশনে লেখেন, ‘একটা ছোট্ট সেলিব্রেশন বড় ছেলেটার জন্মদিনের জন্য!’ ছবিতে রয়েছে বার্থ ডে কেকের সামনে অক্ষয়,টুইঙ্কেলের একটি সেলফি এবং অন্য ছবিতে ছেলে-মেয়ে নিরাতা এবং আরবের তরফে বাবার জন্মদিনে তৈরি স্পেশ্যাল বার্থ ডে কার্ড। 

View this post on Instagram

A small celebration for the big boy’s birthday!

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on

এই পোস্টে লাইক আর কমেন্টে ভরিয়ে দিচ্ছেন অক্ষয় ভক্তরা। সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের প্রিয় তারকাকে।

এদিন টিম বেল বটম টিমের তরফেও অক্ষয়কে স্পেশ্যাল উপহার দেওয়া হয়। এদিন সামনে এল ছবিতে অক্ষয়ের নতুন লুক, যেখানে আশির দশকের রেট্রো লুকে পাওয়া গেল অভিনেতাকে। পাশাপাশি অক্ষয়কে একটি বেল বটম জিনসও উপহার দিল টিম। যেখানে সকলে নিজের হাতে অক্ষয়ের জন্য একটি বিশেষ বার্তা লিখে দেন।

এদিন অক্ষয়ের গুড নিউজ কো-স্টার করিনা কাপুর খানও করিশ্মার সঙ্গে অক্ষয়ের একটি বহু পুরোনো ছবি শেয়ার করে খিলাড়ি কুমারের উদ্দেশ্যে লেখেন, ‘আমি তোমাকে এই ভাবেই চিনি…আমি তোমাকে এইভাবেই মনে রাখতে চাই..’

উল্লেখ্য বেল বটমে অক্ষয়ের লিডিং লেডি হিসাবে রয়েছেন বাণী কাপুর। আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে লারা দত্তা,হুমা কুরেশিদের। ২০২১ সালের ২-রা এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

বন্ধ করুন