বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে নিতারার জন্মদিনে স্নেহচুম্বন টুইঙ্কলের, 'ভালোবাসা' পাঠালেন ববি দেওল
নিতারার কপালে স্নেহচুম্বন এঁকে দিচ্ছেন টুইঙ্কল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নিতারার কপালে স্নেহচুম্বন এঁকে দিচ্ছেন টুইঙ্কল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মেয়ে নিতারার জন্মদিনে স্নেহচুম্বন টুইঙ্কলের, 'ভালোবাসা' পাঠালেন ববি দেওল

  • নবম জন্মদিনের কেক কাটল অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার মেয়ে নিতারা। মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় টুইঙ্কলের পোস্ট দেখে আপ্লুত নেটপাড়া।

শনিবার নিজের নবম জন্মদিনের কেক কাটল অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার মেয়ে নিতারা। মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের সঙ্গে ছোট্ট লেখাও লিখলেন টুইঙ্কল। ইতিমধ্যেই সেই পোস্ট দেখে আপ্লুত নেটপাড়া।

ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে জন্মদিনের টুপি পরা ছোট্ট নিতারার কপালে স্নেহচুম্বন এঁকে দিচ্ছেন টুইঙ্কল। সঙ্গে মেয়ের উদ্দেশে মজা করে লিখেছেন নয় বছর কাটিয়ে ফেললাম এই গম্ভীর মুখের আস্ত দুষ্টু বাচ্চাটার সঙ্গে। সঙ্গে আরও জানান, নিতারার হাত থেকে বারবার পেনসিল পড়ে যাচ্ছিল দেখে তিনি তাঁকে ক্যাবলা বলেছিলেন। পাল্টা জবাব দিতে দেরি করেনি নয় বছরের এই খুদে। মুচকি মুচকি হাসতে মা-কে নিতারা বলেছিল স্রেফ হাতের থেকে পেনসিল পড়ে যায় বলে মা তাঁকে 'ক্যাবলা' বলেছে কিন্তু মা-যে সারাদিন পড়েই থাকে, সেইবেলা?

টুইঙ্কলের এই পোস্ট দেখে নেটিজেনদের পাশাপাশি মন ভরেছে তাহিরা কশ্যপ, ববি দেওলদেরও। ছবির কমেন্টবক্সে তাহিরা যেমন একাধারে 'আশীর্বাদ' পাঠিয়েছেন, অন্যদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিতারাকে 'ভালোবাসা' পাঠাতে ভোলেননি ববি। অন্যদিকে, অক্ষয়ও তাঁর আদরের মেয়েকে নিয়ে একটি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে বুকে জড়িয়ে পরম আনন্দে চোখ বুজে বসে রয়েছেন 'খিলাড়ি'। পাল্টা তাঁকে আঁকড়ে ধরে রয়েছে নিতারাও। 

ছবির সঙ্গে তারকা লিখেছেন, ' বাবার কাছে মেয়ের স্পর্শের থেকে বেশি পৃথিবীতে আনন্দের আর কিছু নেই'। এখানেই না থেমে মেয়ের উদ্দেশে অক্ষয় আরও লেখেন,' বড় হও কিন্তু একইসঙ্গে সবসময় বাবার কাছে এমন ছোট্ট মেয়েটি হয়েই থেকো'।

 

বন্ধ করুন