বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Twinkle: ‘আমাকে খালি হারিয়ে দেয়…’, অক্ষয়ের জন্মদিনে বরের সিক্রেট ফাঁস টুইঙ্কলের
অক্ষয়কে আদুরে শুভেচ্ছা টুইঙ্কলের (ছবি-HT আর্কাইভ) 

Akshay-Twinkle: ‘আমাকে খালি হারিয়ে দেয়…’, অক্ষয়ের জন্মদিনে বরের সিক্রেট ফাঁস টুইঙ্কলের

  • Happy Birthday Akshay Kumar: শুক্রবার ৫৫-তে পা দিলেন অক্ষয়। ‘স্ক্র্যাবল মাস্টার’ বরের জন্য আদুরে শুভেচ্ছা টুইঙ্কলের। 

আজ বলিউডের সবচেয়ে ফিট অভিনেতার জন্মদিন। শুক্রবার ৫৫-য় পা দিলেন ‘তরুণ তুর্কি’ অক্ষয় কুমার। কেরিয়ারের চড়াই-উতরাই পেরিয়ে বলিউডের অন্যতম সফল অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন খিলাড়ি কুমার। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুখী অক্ষয়। স্ত্রী, দুই সন্তানকে নিয়ে সুখের সংসার তাঁর। অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্নার বিয়ে বলিউডের অন্যতম ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম।

জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসছেন অক্ষয়। ফ্যান থেকে সেলেব- সবাই আদুরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ‘সূর্যবংশী’ তারকাকে। যদিও অক্ষয়ের জন্য চেনা মেজাজে একদম ‘হটকে’ শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন স্ত্রী টুইঙ্কল। ডিম্পল কন্যা সোশ্যাল মিডিয়ায় তাঁদের স্ক্র্যবল খেলার একটি অদেখা ছবি পোস্ট করেন। সঙ্গে স্বামী অক্ষয়ের জন্য চমকপ্রদ শুভেচ্ছাবার্তা থাকল মিসেস ফানি বোনসের তরফে।

টুইঙ্কল এদিন অক্ষয়ের একটা অজানা গুণের কথা ফাঁস করেন। জানান বর ‘স্ক্র্যাবল’ খেলায় ওস্তাদ। প্রাক্তন নায়িকা লেখেন, ‘বার্থ ডে বয় সব খেলায় জিতে যায়! হ্যাঁ, আমাকে ব্যাকগ্যামনে (এক ধরণের খেলা) হারায়। …. এরপর স্ক্র্যাবল খেলায় চারজন প্লেয়ারকে নিজের বিরুদ্ধে ট্যাগ করে আর নিশ্চিহ্ন করে দেয়! সবচেয়ে সেরা বিষয় হল, আজ একজন বন্ধু ওকে হালুয়া কেক পাঠিয়েছে ঠিক যেমনটা ওর মা বানাতো। শুভ জন্মদিন স্ক্র্যাবল মাস্টার’।

স্ত্রীর পোস্টের জবাবে অক্ষয় ‘ধন্যবাদ’ জানাতে ভোলেননি। পাশাপাশি ইনস্টাগ্রাম পোস্টে নিজের অনুরাগীদেরও ধন্যবাদ জানান অভিনেতা। একটি অনুপ্রেরণামূলক উক্তির প্রেক্ষাপটে পোজ দিয়ে ছবি দেন। সেখানে লেখা- ‘তুমি একটা জিনিস যা কোনওদিন রিসাইকেল করতে পারবে না তা হল সময়’। জীবনে সময়ের গুরুত্ব কতটা তা ভালোভাবে বোঝেন রাজীব ভাটিয়া থেকে অক্ষয় কুমার হয়ে ওঠা মানুষটি।

ফ্যানেদের উদ্দেশে তাঁর বার্তা- ‘বছর শেষ হয়, সময় কেটে যায়… কিন্তু যেটা চিরকাল থেকে যায় তা হল সেই ভালোবাসা আর কৃতজ্ঞতা যেটা আমি প্রত্যেক জন্মদিনে অনুভব করি। তোমাদের সবাইকে এই ভালোবাসার জন্য ধন্যবাদ’।

 

 

বন্ধ করুন