বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের জন্যই গিটারে শাহরুখের সিনেমার গান বাজালেন টুইঙ্কল, দেখুন মিষ্টি ভিডিয়ো
মেয়ে নিতারার জন্য গিটার বাজানো শিখছেন টুইঙ্কল। 

মেয়ের জন্যই গিটারে শাহরুখের সিনেমার গান বাজালেন টুইঙ্কল, দেখুন মিষ্টি ভিডিয়ো

  • ৪৭ বছর বয়সে এসে গিটার বাজানো শিখছেন টুইঙ্কল খান্না। তাও আবার মেয়ে নিতারার জন্য। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন অক্ষয় কুমার-পত্নী। 

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন টুইঙ্কল খান্না। শুধু তাই নয়, নিজের রোজনামজার টুকরো-টাকরা ছবি-ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে থাকেন তিনি। শনিবার টুইঙ্কল একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে শাহরুখ খানের ‘ডর’ সিনেমার একটা গান গিটারে বাজাচ্ছেন তিনি।

‘জাদু তেরি নজর, খুশবু তেরা বদন/ তু হা কর, ইয়া না কর/ তু হে মেরি কিরণ’ গিটারে বাজালেন টুইঙ্কল। বিছানায় বসেই গিটার বাজাচ্ছিলেন তিনি। নিওন সবুজ টি-শার্ট আর মাল্টি কালারের প্যান্ট পরে আছেন অভিনেত্রী-লেখিকা।

গিটার বাজানোর ভিডিয়ো পোস্ট করে টুইঙ্কল লিখলেন, ‘বয়স হল শুধুমাত্র একটা সংখ্যা, যা আপনি চাইলেই ফেলে দিতে পারেন ডাস্টবিনে। নতুন কিছু শেখা শুরু করার জন্য জন্য বয়স কখনও বাধা হতে পারে না।’ টুইঙ্কল পোস্টেই জানান মেয়ে গিটার বাজাতে ভালোবাসে আর মেয়ের সঙ্গে বন্ডিং আরও মজবুত করতে গিটার শেখা শুরু করলেন তিনিও। আর নিশ্চিত একদিন তিনিও ভালো বাজাবেন।

২০০১ সালে বিয়ে করেন অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্না। বিয়ের ১ বছরের মাথায় জন্ম হয় ছেলে আরভের। মেয়ে নিতারা অনেকটাই ছোট। ২০১২ সালে জন্ম হয় অক্ষয়ের মেয়ের। এখন সেই খুদের বয়স মাত্র ৯।

টুইঙ্কলের গিটার বাজানোর ভিডিয়ো দেখে প্রশংসা করেছেন তারকারাও। হোমি আদাজানিয়া, টিস্কা চোপড়ারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। আরও ভালো করে গিটার বাজানোর উৎসাহ দিয়েছে সোশ্যাল মিডিয়ার অনুরাগীরাও।

 

বন্ধ করুন