বাংলা নিউজ > বায়োস্কোপ > সংসার খরচের দায়িত্ব কীভাবে ভাগ করেছেন টুইঙ্কল ও অক্ষয়? জানালেন স্বয়ং তারকা-পত্নী
অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সংসার খরচের দায়িত্ব কীভাবে ভাগ করেছেন টুইঙ্কল ও অক্ষয়? জানালেন স্বয়ং তারকা-পত্নী

  • সংসারের সব খরচ অক্ষয় কুমারেকে একা বহন করতে দেন না তাঁর স্ত্রী তথা প্রাক্তন বলি-অভিনেত্রী টুইঙ্কল খান্না।

ফোর্বস-এর তালিকায় বিশ্বের অন্যতম ধনী ছবি তারকা হিসেবে অক্ষয় কুমারের নাম থাকলেও সংসারের সব খরচ তাঁকে একা বহন করতে দেন না অক্ষয়ের স্ত্রী তথা প্রাক্তন বলি-অভিনেত্রী টুইঙ্কল খান্না। সংসারের যাবতীয় খরচ নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন তাঁরা। সম্প্রতি, টুইঙ্কল ফাঁস করেছেন তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারার পড়াশোনার যাবতীয় খরচের ভার তিনি স্বেচ্ছায় নিজের কাঁধে তুলেছেন বহু বছর ধরেই।

সম্প্রতি, টুইক ইন্ডিয়ার জন্য কাজলের সাক্ষাৎকার নিচ্ছিলেন টুইঙ্কল। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে কাজলকে টুইঙ্কল জিজ্ঞেস করেন যে কীভাবে তিনি ও তার স্বামী অজয় দেবগণ সংসারের যাবতীয় খরচ নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন। উদাহরণ হিসেবে নিজের প্রসঙ্গ টেনে টুইঙ্কল বলে ওঠেন, 'এই যেমন আমার দুই সন্তানের পড়াশোনার সব খরচের দায়িত্ব আমি নিয়েছি'। এরপর মজা করে তাঁর সংযোজন, 'ভবিষ্যতে ওঁদের বলতে পারব যে তোরা যে আজ পড়াশোনা করে শিক্ষিত হয়েছিস, তার একমাত্র কারণ আমিই!'

সেই কথার জের টেনে কাজল জানান যে তাঁর আর অজয়ের সংসারে সবরকমের অনলাইনে খরচ মেটানোর দায়িত্ব তাঁর উপর ন্যস্ত রয়েছে। অন্যদিকে, সংসারের সবরকমের অফলাইন পেমেন্ট অজয় নিজের দায়িত্বে করেন। তবে সংসার সামলাতে যে 'সিংঘম' ওস্তাদ, সেকথাও স্পষ্টভাবে জানিয়েছেনে জনপ্রিয় বলি-অভিনেত্রী। কাজলের কথায়, 'বিশেষ করে আমাদের দুই সন্তানের সমস্ত খুঁটিনাটি বিষয় অজয় ভীষণভাবে খেয়াল রাখে। তাঁদের জন্য ভোরে উঠে টিফিন প্যাক করে স্কুলে পাঠানো থেকে তাঁদের হোমওয়ার্ক পর্যন্ত'।

প্রসঙ্গত, ২০০১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারা। ২০০২ সালে আরভকে তাঁরা তাঁদের পরিবারে স্বাগত জানান। এরপর ২০১২ সালে জন্ম নেন নিতারা।

বন্ধ করুন