মা যখন পুলিশ!
মা যখন পুলিশ!

মোবাইলে মায়ের নম্বর এই নামেই সেভ করেছে অক্ষয়পুত্র আরব, ফাঁস করলেন টুইঙ্কেল

ছেলের কথা মনে করে মাসল ফুলিয়ে ছবি তুললেন টুইঙ্কেল, জানালেন ছেলে মোবাইল ফোনে তাঁর নম্বর সুরক্ষিত রেখেছে পুলিশ নামে।

অক্ষয় পত্নী তথা অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্না নিজেদের মজাদার স্বভাবের জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। মিসেস ফানিবোনসের 'ফানি' সোশ্যাল মিডিয়া পোস্টের অপেক্ষায় থাকে অনুরাগীরা। নিজের সাম্প্রতিকতম ইন্সটাগ্রাম পোস্টে ছেলে আরব সম্পর্কে এক মজাদার তথ্য ফাঁস করলেন টুইঙ্কেল। অক্ষয় কুমার ঘরনি জানান, আরব তাঁর মুঠোফোনে মায়ের নম্বর সেভ কর রেখেছে পুলিশ নামে। তাই ছেলের কথা ভেবেই ইন্সটাগ্রামে তাঁর এই ছবি পোস্ট। যেখানে দেখা যাচ্ছে পুলিশের গাড়ির সামনে মাসল ফুলিয়ে পোজ দিচ্ছেন টুইঙ্কেল। ক্যাপশনে লিখছেন, 'আমার ছেলে ওর ফোনে আমার নম্বর সেভ করেছে পুলিশ নামে, তাই আমি মনে করি এই ছবিটা একদম উপযুক্ত'।


মনে করা হচ্ছে ছবিটি তাঁদের সাম্প্রতিকতম ভ্যাকেশনের। ছবিতে পুলিশ শব্দটি লেখা হয়েছে জার্মান ভাষায়। ফ্যানেরাও টুইঙ্কেলের এই পোস্টে মজাদার কমেন্ট করতে ছাড়েননি। একজন লিখেছেন, এটা এবার কন্টাক্ট ফটো হতে চলেছে। অন্যজন টুইঙ্কেলকে উপদেশ দিয়েছেন, ওকে বল তোমার নম্বরটা সুপ্রিম কোর্ট বলে সেভ করতে আর বাবার নম্বরটা হাইকোর্ট বলে’। অন্য একজন মন্তব্য করেন, আশা করি নীতি পুলিশ হিসাবে সেভ করেছে ক্রাইম ব্রাঞ্চ এসআই হিসাবে নয়।



অক্ষয়-টুইঙ্কেল দুজনেই সোশ্যাল মিডিয়ায় নানা রকম মসকরা করে থাকেন। দিন কয়েক আগেই নিজেদের ১৯তম বিবাহবার্ষিকীতে অক্ষয় কুমার স্ত্রীর উদ্দেশে একটা মজাদার পোস্ট করেন। যেখানে দেখা মিলল ২.০-র পক্ষী রাজন হয়ে টুইঙ্কেলকে শিকারে উদ্যোগী আক্কি! ছবির ক্যাপশন হিসাবে অক্ষয় লেখেন, বিবাহিত জুটিদের ঠিক যেমন দেখতে লাগে তারই একটা প্রতীকী ছবিমাত্র.. কোনও কোনও দিন প্রেম, কখনও আবার যেটা ছবিতে দেখতে পাচ্ছো আর কি! তবে যাই বলি না কেন, টিনা তোমাকে ছাড়া আমি কিছুই নয়, শুভ বিবাহবার্ষিকী.. পক্ষীরাজনের তরফে অনেক ভালোবাসা।

গুজ নিউজ মুক্তির আগে ছবির প্রচারে অক্ষয় কপিল শর্মার শোতে হাজির হয়েছিলেন এবং সেখান থেকে স্ত্রীর জন্য মহামূল্যবান পেঁয়াজ দিয়ে তৈরি কানের দুল বাড়ি বয়ে এনেছিলেন খিলাড়ি কুমার। সেই দুল কানে পরে ছবিও পোস্ট করেছিলেন টুইঙ্কেল। মানে কথায় আছে না, 'একজন বুনো ওল তো অন্যজন বাঘা তেঁতুল' ।



পেঁয়াজের দুল কানে টুইঙ্কেল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পেঁয়াজের দুল কানে টুইঙ্কেল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বন্ধ করুন