বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে ফাঁকা বিচে ‘উইকেন্ড’ উপভোগ করছে সারমেয়রা! ভিডিয়ো পোস্ট করলেন টুইঙ্কেল
টুইঙ্কেল খান্না
টুইঙ্কেল খান্না

লকডাউনে ফাঁকা বিচে ‘উইকেন্ড’ উপভোগ করছে সারমেয়রা! ভিডিয়ো পোস্ট করলেন টুইঙ্কেল

  • ধূ ধূ ফাঁকা মুম্বইয়ের বিচ! ঘুরে বোড়াচ্ছে শুধু সারমেয়রা। ভিডিয়ো পোস্ট করলেন টুইঙ্কেল খান্না।

ইতিমধ্যেই মহারাষ্ট্রে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। করোনার প্রকোপেও জর্জরিত মুম্বইবাসী। মুম্বইতে আংশিক লকডাউনে নাজেহাল অবস্থা। লকডাউনের দিনগুলো কেমন কাটছে? সামাজিক মাধ্যমে সেই ঝলক তুলে ধরলেন প্রাক্তন অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কেল খান্না। সমুদ্রের ধারে বিচের থেকে একটি ছোট ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানো ফাঁকা বিচের মধ্যে শুধুমাত্র কুকুরদের ঘুরে বেড়াতে দেখা গেছে। 

সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে ‘বাহা মেন’এর জনপ্রিয় গান ‘হু লেট দ্য ডগস আউট’ জুড়ে দিয়েছেন তিনি ভিডিয়োর সঙ্গে। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘বিচে এখন কুকুরদের আধিপত্য, নিজেদের সপ্তাহন্ত কাটাচ্ছে। সাবাধানে থাকুন’।

প্রসঙ্গত, মহারাষ্ট্রে ক্রমশও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই সেখানকার রাজ্য সরকার উইকেন্ডে পূর্ণ লকডাউন ঘোষণা করেছেন। বেশ কিছু বলিউড স্টার ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় রয়েছে অক্ষয় কুমার, আলিয়া ভাট, ভিকি কৌশল, আর মাধবন, আমির খান সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, ৪ঠা এপ্রিল নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন অভিনেতা অক্ষয় কুমার। তিনি জানিয়েছিলেন, ‘আজ(রবিবার) সকালে আমার কোভিড ১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সব নিয়মবিধি মেনে চলছি। সঙ্গে সঙ্গে আমি আইসোলেশনে চলে গিয়েছি। আপাতত বাড়িতে হোম কোয়ারান্টিনে আছি। প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের পরীক্ষা করাতে অনুরোধ করছি। তাঁরা সাবধানে থাকুন। খুব তাড়াতাড়ি ফিরে আসব’। এরপর সোমবার সকালে টুইট করে আক্কি জানান, তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। 

প্রসঙ্গত, ‘রাম সেতু’র শ্যুটিং চলাকালীনই করোনা আক্রান্ত হন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে ‘রাম সেতু’র শ্যুটিং শুরু করেছিলেন। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা।

বন্ধ করুন