বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়ের সিনেমার নামে নীল রঙের ‘টুইঙ্কল বম্ব’! ট্রোলের মোক্ষম জবাব টুইঙ্কলের
সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার টুইঙ্কেল
সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার টুইঙ্কেল

অক্ষয়ের সিনেমার নামে নীল রঙের ‘টুইঙ্কল বম্ব’! ট্রোলের মোক্ষম জবাব টুইঙ্কলের

ট্রোলের যোগ্য জবাব দিলেন টুইঙ্কল খান্না।

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে অক্ষয় কুমারের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লক্ষ্মী’ বয়কটের ডাক দেওয়া হয়েছিল। তবে সে বিষয়ে মুখ খোলেননি তিনি। বিতর্কের জেরে শুধুমাত্র সিনেমার নাম পরিবর্তন করা হয়েছিল। তারইমধ্যে সেই বিতর্ক নিয়ে একটি কলাম লেখেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না। তাতে জানান, কীভাবে ‘লক্ষ্মী’-কে বয়কটের দাবি জানানো হচ্ছে, সিনেমার প্রাথমিক পোস্টারের ছবি বিকৃত করে তাঁর মুখ বসানো হচ্ছে, ছবিতে তাঁর দেহের রং নীল করে দেওয়া হয়েছে এবং কপালে বড় লাল টিপ বসানো হয়েছে। ট্রোল সম্পর্কে কলামে তিনি লিখেছিলেন, শুধুমাত্র দৃষ্টি আকর্ষণের চেষ্টার জন্য তা করা হয়। একইসঙ্গে ‘টুইঙ্কল বম্ব’-ও বলা হয়।

তারইমধ্যে সেরকমই একটি ছবি দিয়ে টুইঙ্কলকে ট্রোলের চেষ্টা করা হয়। আর তাতে যোগ্য জবাব দিয়েছেন টুইঙ্কল। তিনি বলেন, ‘ট্রোল কী কাজের। আমি যখন (কলামের জন্য) ছবি খুঁজছিলাম, তখন এটা পেলাম। আবারও পোস্টের পরিবর্তে কাটছাঁট করে দেওয়া হোক। একজন বলল, জঘন্য মানুষ। আপনি ভগবানকে নিয়ে মজা করেন! আমার বলতে নিশপিশ করছিল যে ভগবান ভালো জোকস পছন্দ করেন। নাহলে তিনি তোমায় বানাতেন না।’

সোমবার ডিজনি প্লাস এবং হটস্টারে মুক্তি পেয়েছে ‘লক্ষ্মী’। ছবিতে কিায়ারা আদবানিকেও দেখা যাবে। সিনেমায় অক্ষয় তাঁর স্ত্রী'র আদি বাড়িতে ঘুরতে গিয়েছেন। সেখানে এক মহিলার আত্মা তাঁর শরীরে প্রবেশ করে এবং তাঁর ব্যবহার বদলে যায়। আর তা নিয়েই এগিয়েছে সিনেমা।

বন্ধ করুন