করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার অনুদান দিচ্ছেন অক্ষয়
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার অনুদান দিচ্ছেন অক্ষয়

'অক্ষয়কে প্রশ্ন করেছিলাম সত্যি ২৫ কোটি টাকা অনুদান দিতে চাও?': টুইঙ্কেল খান্না

  • শনিবারই করোনা মোকাবিলায়ায় প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছেন অক্ষয় কুমার।

তাঁর নাগরিকত্ব নিয়ে যতই প্রশ্ন উঠুক, প্রয়োজনের সময় ভারতবাসীর পাশে দাঁড়াতে কোনওদিনই পিছপা হননি অক্ষয় কুমার। সেনাবাহিনীর বিধবাদের জন্য ফান্ড তৈরির ব্যবস্থা হোক বা নারী সুরক্ষা-সবকিছুর জন্য এগিয়ে আসেন খিলাড়ি কুমার। করোনাভাইরাসের মতো মারণরোগের সঙ্গে যখন যুদ্ধ করছে গোটা দেশ, তখন নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন আক্কি। শনিবার করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার অনুদানের কথা ঘোষণা করেছেন অক্ষয় কুমার। অভিনেতার এই কাজের তারিফ না-করে পারছেন না তাঁর কট্টর সমালোচকও। আর অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না তিনি কী বলছেন স্বামীর এই সিদ্ধান্ত নিয়ে?

টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন মিসেস ফানিবোনস। টুইঙ্কেলের গর্বিত তাঁর স্বামীর এই সিদ্ধান্তে। তিনি লেখেন, এই মানুষটার জন্য আমি সত্যি গর্বিত। আমি যখন ওকে জিজ্ঞাসা করলাম যে সত্যিই কী ও এত বিপুল পরিমাণের অর্থ দান করতে চায়? কারণ এতটা পরিমাণ কাঁচা টাকা আমাদের জোগাড় করতে হবে। ও শুধু বলল- আমি যখন শুরু করেছিলাম আমার কাছে কিছু ছিল না, এখন আমি এমন একটা জায়গায় আছি, আমি কেমনভাবে নিজেকে আটকে রাখব? যাদের কাছে কিছু নেই আমি তাদের জন্য কিছু করত চাই’।


শনিবার অক্ষয় কুমার সাফ জানিয়েছিলেন মানুষের জীবন বাঁচানোই এখন সবচেয়ে গুরুত্বপূর্ন। টুইট বার্তায় আক্কি লেখেন, এই সময় সবচেয়ে জরুরি মানুষের জীবন। আমাদের সবকিছু করা উচিত যা আমাদের পক্ষে সম্ভব। আমি আমার ব্যক্তিগত সঞ্চয় থেকে ২৫ কোটি টাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা রিলিফ ফান্ডে দিচ্ছি।আসুন জীবন বাঁচাই, জান হ্যায় তো জাহান হ্যায়’।


এত বিপুল পরিমাণ অর্থদান করে অক্ষয় যে বড়মনের পরিচয় দিয়েছেন তা একবাক্যে মেনে নিচ্ছেন নেটিজনেরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও অক্ষয়ের এই উদ্যোগে অভিভূত। টুইট বার্তায় অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন মোদী।শুরুতেই করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে দেশবাসীকে সচেতন করার চেষ্টা করছেন অক্ষয়। একাধিক ভিডিয়ো বার্তায় মানুষকে ঘরের ভিতরে থাকার আর্জি জানিয়েছেন খিলাড়ি কুমার।

দেশে করোনা সংক্রমিতের সংখ্যা দিন দিন হু হু করে বাড়ছে। এখনও পর্যন্ত দেশে ৯১৮ জন এই মহামারীতে আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে ২৫ জনের।

বন্ধ করুন