বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Twinkle: ‘ব্লাস্ট,ওয়াংখেড়ে স্টেডিয়াম শব্দ বয়কট করব’, আরিয়ান-কাণ্ড প্রসঙ্গে টুইঙ্কেল!
মুখ খুললেন টুইঙ্কেল 
মুখ খুললেন টুইঙ্কেল 

Aryan-Twinkle: ‘ব্লাস্ট,ওয়াংখেড়ে স্টেডিয়াম শব্দ বয়কট করব’, আরিয়ান-কাণ্ড প্রসঙ্গে টুইঙ্কেল!

  • ‘বিখ্যাত বাবার ছেলেদের’ নিয়ে কলম ধরলেন টুইঙ্কেল। ‘বয়কট-এর বন্যা' সবদিকেই বললেন, মিসেস ফানি বোনস। 

মায়ানগরী থেকে সাত সমুদ্র তেরো নদী পারে রয়েছেন মিসেস ফানিবোনস, তবুও বলিউডের অন্দরে ঘটে যাওয়া সব ঘটনাই তাঁর নখদর্পনে। কথা হচ্ছে অক্ষয় ঘরনি টুইঙ্কেল খান্নার, আপতত ছেলে-মেয়েকে নিয়ে লন্ডনেই রয়েছেন তারকা দম্পতি। এবার বলিউডের ভিতরের সবচেয়ে চর্চিত ঘটনাগুলি নিয়ে কলম ধরলেন টুইঙ্কেল। ‘করওয়া চৌথ’-এর বিতর্কিত বিজ্ঞাপন থেকে আরিয়ান খান মাদকমামলা- সবই উঠে এল টুইঙ্কেলের কলমে। প্রত্যেক বিষয় সম্পর্কেই নিজস্ব দৃষ্টিভঙ্গি তুলে ধরার ক্ষেত্রে ‘হিউমার’-এর উপযুক্ত ডোজ অ্যাড করতে ভোলেননি টুইঙ্কেল। 

নাম না নিয়েই এদিন ‘বিখ্যাত বাবার ছেলে’ আরিয়ানের কথা বললেন টুইঙ্কেল। গত মাসের গোড়াতেই রেভ পার্টি থেকে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। তবে আরিয়ানের নাম না নিলেও সুপারম্যান ক্লার্ক কেন্টের ছেলের কথা উল্লেখ করেন টুইঙ্কেল। ক্লার্ক কেন্ট পুত্র জন তথা নতুন সুপারম্যানকে আসন্ন একটি কমিকে বাই-সেক্সুয়াল হিসাবে দেখানো হবে। নিজের কলমে আরিয়ানের মামলা নিয়ে ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলেছেন টুইঙ্কেল।

টুইঙ্কেল লেখেন, তাঁর এক তুতো বোন একবার তাঁকে সিবিডি (ক্যানাবিস) ওয়েল শপ খোলবার পরামর্শ দিয়েছিল। তিনি সঙ্গে সঙ্গে সেই আলোচনা থেকে নিজেকে সরিয়ে নেন। টুইঙ্কেল লেখেন আগামিতে তিনি, ‘ব্লাস্ট, হাই, ডায়েট কোক’-এর মতো শব্দবন্ধনী আর ব্যবহার করবেন না। এমনকী ‘ওয়াংখেড়ে স্টেডিয়াম’-এর নামও নেবেন না, কারণ তাঁর ফোন পরবর্তীতে বাজেয়াপ্ত করা হলে কোন শব্দের কী মানে বার করা হবে তা নিয়ে সন্দিহান টুইঙ্কেল। পাশাপাশি টুইঙ্কেল মজার ছলে বলেন, ‘জামিন পাওয়ার চেয়ে গ্র্যাজুয়েশন শেষ করতে কম সময় লাগে মনে হচ্ছে’। 

মাদক মামলায় আরিয়ান গ্রেফতার হওয়ার পর এর আগেও মুখ খুলেছেন টুইঙ্কেল। জনপ্রিয় সিরিজ স্কুইড গেমের সঙ্গে  শাহরুখ-পুত্রের বন্দিদশার তুলনা টেনেছিলেন প্রাক্তন অভিনেত্রী।

গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ানের জামিন মঞ্জুর করে, দু-দিন পর, শনিবার বেলায় আর্থার রোড জেল থেকে ছাড়া পান শাহরুখ-পুত্র। 

বন্ধ করুন