বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অ্যাভেঞ্জার্সের বাপ’,পানমশলার বিজ্ঞাপনে একফ্রেমে শাহরুখ-অজয়,মিমের ছয়লাপ টুইটারে
বিজ্ঞাপনী প্রচারে একসঙ্গে অজয়-শাহরুখ
বিজ্ঞাপনী প্রচারে একসঙ্গে অজয়-শাহরুখ

‘অ্যাভেঞ্জার্সের বাপ’,পানমশলার বিজ্ঞাপনে একফ্রেমে শাহরুখ-অজয়,মিমের ছয়লাপ টুইটারে

  • আজ পর্যন্ত কোনও ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি শাহরুখ-অজয়। শেষমেষ পানমশলার বিজ্ঞাপনে একফ্রেমে দুই সুপারস্টার। 

শাহরুখ-কাজলের বন্ধুত্ব নিয়ে নতুন করে কিছু বলবার নেই। বলিউডের এভারগ্রিন রোম্যান্টিক জুটি এসআরকে-কাজল। অফস্ক্রিনেও দারুণ বন্ধু দুই তারকা। তবে কাজলের স্বামী, অভিনেতা অজয় দেবগণের সঙ্গে শাহরুখের সম্পর্ক অনেকটাই ফর্ম্যাল। হাই-হ্যালোর বাইরে খুব বেশি বাক্যালাপও নেই দুজনের। শাহরুখ-অজয়কে কোনওভাবেই বন্ধু বলা চলে না। 

প্রায় তিন দশক ধরে বলিউডের সঙ্গে যুক্ত দুজনে। কিন্তু এই দীর্ঘ সময়ে একসঙ্গে কোনওদিন স্ক্রিন শেয়ার করেননি এই দুই তারকা। যদিও অজয় দেবগণ অভিনীত ‘কাল’ ছবির প্রযোজক ছিলেন শাহরুখ। বহু বছর ধরে দুজনকে একফ্রেমে দেখবার ইচ্ছা সিনেপ্রেমীদের। অবশেষে সেই স্বপ্নপূরণ হল, তবে ছবি নয়- একত্রে একটি বিজ্ঞাপনী ক্যাম্পেন সারলেন শাহরুখ-অজয়। দীর্ঘদিন ধরেই একটি পানমশলার বিজ্ঞাপনী প্রচারের মুখ অজয়, এবার ‘সিংহম’-এর পাশে পাওয়া গেল শাহরুখকেও।

আর এই বিজ্ঞাপন থেকে টুইটারে মজাদার প্রতিক্রিয়া জানাতে ভোলেননি সাইবার দুনিয়ার বাসিন্দারা। এক কথায় বিমল পানমশলার এই বিজ্ঞাপন থেকে টুইটারে মিমের বন্যা বইছে।

বলিউডের সবচেয়ে জনপ্রিয় রোম্যান্টিক হিরো, এবং অন্যতম অ্যাকশন স্টারকে একফ্রেমে বন্দি করতে আজ পর্যন্ত ব্যর্থ হয়েছেন তাবড় তাবড় পরিচালক, প্রযোজকরা। আর সেই কাজটা করে দেখাল কিনা পানমশলার বিজ্ঞাপন! এই বিষয়টা কিছুতেই হজম হচ্ছে না শাহরুখ-অজয় ভক্তদেরও। 

ভবিষ্যতে কি কোনও ছবিতে একসঙ্গে কাজ করবেন এই দুই তারকা? সেই উত্তরের অপেক্ষায় ভক্তরা। 

বন্ধ করুন