বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: ‘বিরিয়ানিতে এলাচ!’,কেশরিয়া গান নিয়ে নানা মিম, চুল ছিঁড়ছে শ্রোতারা
‘কেশরিয়া’ হতাশ করল শ্রোতাদের। 

Brahmastra: ‘বিরিয়ানিতে এলাচ!’,কেশরিয়া গান নিয়ে নানা মিম, চুল ছিঁড়ছে শ্রোতারা

  • রবিবারই প্রকাশ্যে এসেছে ব্রহ্মাস্ত্র ছবির প্রথম গান কেশারিয়া। গানটা তামিল, তেলেগু, কানাড়া আর মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে হিন্দির পাশাপাশি। তবে সেভাবে এটা মনে দাগ কাটতে পারেনি।  

রবিবারই মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ‘কেশরিয়া’। প্রকাশ পাওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেটা। আসলে রালিয়া জুটির বিয়ের ঠিক আগে অয়ন মুখোপাধ্যায় শেয়ার করেছিলেন গানের প্রথম ঝলক। তবে গান নিয়ে যতযতই মাতামাতি হোক না কেন, শ্রোতােদর মনে খুব একটা জায়গা করতে পারেনি এটা। বরং এখন সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এখন মিমের ছড়াছড়ি।

অনেকেই টুইটারে এই গান নিয়ে মিম শেয়ার করেছেন। বিশেষ করে গানের মধ্যে থাকা ‘লাভ স্টোরিয়া’ পার্টটা নিয়ে। যেখানে রণবীর ওরফে শিবা তার লেডি লাভ আলিয়া ওরফে ইশাকে উদ্দেশ্য করে গাইছে, ‘কাজল কি, সিহাই সে লিখি, হ্যায় তু না জানে, কিতনি কি লাভ স্টোরিয়া’।

বেশিরভাগই মনে করছেন ‘লাভ স্টোরিয়া’ কথাটা ঠিক যাচ্ছে না গানের সঙ্গে। তাঁরা মনে করছেন টিজারে থাকা পার্টটার সঙ্গে পুরো গানের কোনও মিলই খুঁজে পাচ্ছেন না তাঁরা। তো কেউ বলছেন ‘লাভ স্টোরিয়া’ কথাটা যেন বিরিয়ানিতে এলাচ।

কেশরিয়া নিয়ে মিমে ছয়লাপ টুইটার। 
কেশরিয়া নিয়ে মিমে ছয়লাপ টুইটার। 

একগুচ্ছ মিমি দেখাচ্ছে কীভাবে গানের ‘কেশরিয়া তেরা ইশক হ্যায় পিয়া’ পার্টটা মন ভালো করে দিচ্ছে আর বাদবাকি গানটা শুনলেই যেন কানে আগুন লাগছে। কেউ তো ‘সাব টিভি’র ‘তারক মেহেতা’ থেকে জেঠালালের এক্সপ্রেশন শেয়ার করেও দেখাচ্ছেন গান শুনে ঠিক কী কী চলছে তাঁদের মাথায়।

কেশরিয়া গানের আরও কিছু মিম। 
কেশরিয়া গানের আরও কিছু মিম। 

গানটা তামিল, তেলেগু, কানাড়া আর মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে হিন্দির পাশাপাশি। যেগুলো গেয়েছে সিড শ্রীরাম। অনেকেই বললেন সিড শ্রীরামের গাওয়া গানগুলো অনেক ভালো হয়েছে ‘কেশারিয়া’-র থেকে।

 

করণ জোহরের প্রযোজনায় আর অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে ‘ব্রহ্মাস্ত্র’, যা সাইফাই সিরিজের প্রথম পার্ট। যেখানে অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় আর নাগার্জুনা। মোট পাঁচটি ভাষায় ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবিখানা।

 

বন্ধ করুন