বাড়ি > বায়োস্কোপ > 'আমিও নেপোটিজমের শিকার হয়েছি!',সইফ আলি খানের মন্তব্য ঘিরে টুইটারে হাসির রোল
টুইটারে হাসির খোরক পতৌদির নবাব 
টুইটারে হাসির খোরক পতৌদির নবাব 

'আমিও নেপোটিজমের শিকার হয়েছি!',সইফ আলি খানের মন্তব্য ঘিরে টুইটারে হাসির রোল

  • শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদির ছেলে দাবি করছে তিনিও নেপোটিজমের শিকার, একথা মানতে পারছে না টুইটার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে সোশ্যাল মিডিয়া উত্তাল। স্বজনপোষণ বিতর্ক গোটা দেশে যেভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে গত দু সপ্তাহে তেমনটা আগে কোনওদিনও ঘটেনি বলা চলে। এর মাঝে সইফ আলি খানের এক মন্তব্যের জেরে হাসির রোল টুইটারে! সইফ সম্প্রতি এক সাক্ষাত্কারে জানিয়েছেন তিনি নোপোটিজমের শিকার হয়েছেন। প্রসঙ্গত জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুরের পুত্র সইফ,তাঁর বাবা মনসুর আলি খান পতৌদি ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। 

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে সইফ জানিয়েছেন, ভারতের বহু ক্ষেত্রে বৈষম্য রয়েছে,সেগুলোর মুখোশ টেনে খুলে ফেলা দরকার।নেপোজিসম,ফেবারিটসম এবং দলবাজি আলাদা আলাদা বিষয়। এমনকি আমিও নেপোটিজমের শিকার হয়েছি,কিন্তু কেউ সেটা নিয়ে কথা বলে না। আমি খুশি যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন অনেকেই সামনের সারিতে  উঠে আসছে ফিল্ম ইনস্টিটিউট থেকে'।

নেপোটিজম নিয়ে সইফের এই সাফাইতে টুইটার শুধু ধন্দে পড়ে গিয়েছে তা নয়, জোরদার ট্রোলিং মুখে পড়েছেন সইফ। নানা রকমের মিমে ভরে গিয়েছে টুইটার। মাইক্রো ব্লগিং সাইটে  ট্রেন্ড করছেন সইফ আলি খান।

প্রসঙ্গত সুশান্তের শেষ ছবি দিল বেচারার অংশ সইফ আলি খানও। পরিচালক মুকেশ ছাবড়ার এই ছবিতে প্রয়াত অভিনেতার সঙ্গে কাজ করবার অভিজ্ঞতা প্রসঙ্গে সইফ জানান, সুশান্ত একজন অসম্ভব প্রতিভাবান অভিনেতা ছিল,এবং দুর্দান্ত দেখতে এক পুরুষ। আমার মনে হয়েছিল ওঁর ভবিষ্যত খুব উজ্জ্বল। আমার সঙ্গে খুব মিষ্টিভাবে কথা বলত, আমি ছবিতে ক্যামিও রোলটি করায় খুব প্রশংসা করেছিল। অনেক রকমের বিষয় নিয়ে কথা বলত সুশান্ত, জ্যোর্তিবিজ্ঞান,দর্শনের প্রতি প্রচুর আগ্রহ ছিল। আমার মনে হয়েছিল আমার চেয়েও অনেক কদম এগিয়ে রয়েছে ও'।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা।

বন্ধ করুন