ঘরে বাইরে দুই তারকার ফ্যানেদের মধ্যও জারি জোর টক্কর
ঘরে বাইরে দুই তারকার ফ্যানেদের মধ্যও জারি জোর টক্কর

সিদ্ধার্থ-আসিম বিবাধ চরমে! শো কর্তৃপক্ষের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ আসিম ভক্তদের

  • সিদ্ধার্থ-আসিমের ঝগড়াকে ঘিরে ফের একবার সমালোচনার মুখে বিগ বস কর্তৃপক্ষ। টুইটারে অনেকেই সিদ্ধার্থের প্রতি পক্ষপাতিত্ব করার দায় চাপিয়েছে বিগ বসের ঘরে।

সিদ্ধার্থ-আসিমের ঝগড়াকে ঘিরে ফের একবার সমালোচনার মুখে বিগ বস কর্তৃপক্ষ। টুইটারে অনেকেই সিদ্ধার্থের প্রতি পক্ষপাতিত্ব করার দায় চাপিয়েছে বিগ বসের ঘরে। মঙ্গলবার এলিট ক্লাবের সদস্য বাছার টাস্ক চলাকালীন শালীনতার সীমা পরা করেন সিদ্ধার্থ-আসিম। একইদিনে দু’বার দুই প্রতিযোগীকে কনফেশন রুমে ডেকে পাঠাতে বাধ্য হন বিগ বস।

বিগ বস সিজন ১৩-র শুরু থেকেই আসিমকে সমর্থন করে আসছেন কমল রশিদ খান। টুইট করে কেআরকে জানান, জুবির যখন কাউকে বিগ বসের ঘরে হুমকি দিয়েছিল, ঘরের বাইরে দেখা করতে বলেছিল, সলমন খান তাঁকে নল্লা বলে-ঘরের বাইরে বার করে দিয়েছিল। এইবার পরশকে সলমন একহাত নিয়েছেন একই হুমকি দেওয়ার জন্য। এবার সিদ্ধার্থ আসিমকে বাইরে দেখা করার হুমকি দিল, দেখা যাক সলমন খান সিদ্ধার্থকে কী বলেন?



একজন আসিম ভক্ত বলে বসেন এই শোয়ের প্রযোজক কি সিদ্ধার্থ? আমি জানতে চাই এই শোয়ের প্রযোজক কি শুক্লা?



আসিমের পরিবারকে টেনে কটূক্তি করায় সিদ্ধার্থের সমালোচনা করল আসিম ভক্তরা। 'এখনও তারা(কালার্স এবং বিগ বস কর্তৃপক্ষ) বলবে যে এটা সিদ্ধার্থের প্রতি পক্ষপাতদুষ্ট শো নয়'?


বলিউড অভিনেত্রী মীরা চোপড়া আসিমের পাশে দাঁড়িয়ে টুইট করেন, আসিম ভক্তদের উচিত এই ভিডিওটায় সলমন খানকে ট্যাগ করা, এবং ট্যাগ করতে থাকা। সিদ্ধার্থ শুক্লার নোংরা মন্তব্য আর শোনা যাচ্ছে না। প্রত্যেকবার একটা সরি যথেষ্ট নয়।



যদিও সিদ্ধার্থের সমর্থকও কম নেই। প্রাক্তন বিগ বস প্রতিযোগী অ্যান্ডি সিদ্ধার্থের পাশে দাঁড়িয়ে বলেন, আসিম শুরু থেকেই মিথ্যা বলছে। মাহিরার পরিবার নিয়ে ও খারাপ মন্তব্য করেও অস্বীকার করেছে। এরপর বিশাল ঘোড়ার পুতুল থেকে উঠলে সেটা দেখেও অগ্রাহ্য করেছে আসিম। এগুলোই বুঝিয়ে দিচ্ছে আসলে আসিম কেমন!



অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী সম্ভাবনা শেঠও সিদ্ধার্থের সমর্থনে টুইটারে লেখেন, শুনে নাও আসিমের লোকজন.. আমার নাম সম্ভাবনা শেঠ এবং আমি কারুর বাবাকে ভয় পাই না.. তোমাদের যত গালিগালাজ করার আছে করে নাও। আমি শুক্লাকেই সাপোর্ট করব।



টাস্কের সময় নিয়মের বিরুদ্ধে গিয়ে ঘোড়ার পুতুলের উপর থেকে উঠে পড়েন বিশাল আদিত্য সিং। নিয়মানুসারে সঞ্চালকের(আসিমের) সেই মুহূর্তেই বিশালকে এই টাস্ক থেকে বাদ দেওয়া উচিত ছিল। কিন্তু আসিম এটা বলে বিষয়টি এড়িয়ে যান,’আমি কিছু দেখিনি’। এতেই চটে যান সিদ্ধার্থ শুক্লা। বলে বসেন,’তুই আমার সঙ্গে বিগ বস হাউসের বাইরে দেখা কর’। আসিমও ছেড়ে দেওয়ার পাত্র নন, সিদ্ধার্থের চোখ উপরে নেওয়ার হুমকি দিয়ে বসেন আসিম। এমনকি ধাক্কাধাক্কিও করে বসেন দুজনে। বিগ বসের নির্দেশও তোয়াক্কা করেননি দুজনেই।

আসিমের প্রতি এতটাই রেগে যান সিদ্ধার্থ যে বিগ বসের কাছে শো ছাড়ার কথাও বলতে শোনা গেল সিদ্ধার্থ শুক্লাকে। কনফেশন রুমে সিদ্ধার্থ শুক্লা একা বিগ বসের সঙ্গে কথা বললে তা নিয়েও আপত্তি তোলেন আসিম। এমনকি বিগ বসের সামনেই জানান সিদ্ধার্থ কাউন্সিলিংয়ের দরকার আছে। আসিমের এই কথা শুনে বিরক্ত হয়ে যান বিগ বসও। এবং তাঁকে কনফেশন রুম থেকে চলে যেতে বলেন। এই ঝগড়া ঘিরে এই সপ্তাহের উইকএন্ড কা বারও জমে উঠবে তা বেশ স্পষ্ট।

বন্ধ করুন