বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কঙ্গনার থেকে বাঁচানোর ভ্যাকসিন কে আবিষ্কার করবে?’, জবাব দিলেন সোনা মহাপাত্র
ফের কঙ্গনাকে একহাত নিলেন সোনা মহাপাত্র
ফের কঙ্গনাকে একহাত নিলেন সোনা মহাপাত্র

‘কঙ্গনার থেকে বাঁচানোর ভ্যাকসিন কে আবিষ্কার করবে?’, জবাব দিলেন সোনা মহাপাত্র

  • ফের কঙ্গনাকে একহাত নিলেন সোনা মহাপাত্র। কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার একের পর এক বেলাগাম টুইটে নাজেহাল নেটিজেনরা। 

গত বছর অগস্ট মাসে প্রথমবারের জন্য সরাসরি কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যোগ দেন কঙ্গনা রানাওয়াত। এর আগে নায়িকার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি নিয়ন্ত্রণ করত টিম কঙ্গনা রানাওয়াত। টুইটারের অ্যাকাউন্টের লাগাম নিজের হাতে নেওয়ার পর থেকেই একের পর এক বিস্ফোরক টুইট করে সংবাদ শিরোনামে থেকেছেন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে বলিউডের নেপোটিজম ইস্যুতে তাবড় তাবড় সেলেবদের একহাত নিয়েছেন কঙ্গনা। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছে কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার লাগাতার টুইট। টুইটারের একটা অংশ যেমন কঙ্গনার স্বপক্ষে মুখ খুলেছে, তেমন লাগাতার ট্রোলডও হয়েছেন পর্দার ‘কুইন’। 

এই মর্মে এক জনৈক টুইটারে মন্তব্য করেন, ‘কে ভ্যাকসিন তৈরি করে কঙ্গনা রানাওয়াতের হাত থেকে আমাদেরকে বাঁচাবে?’ এই টুইট, রি-টুইট করে সংগীত শিল্পী সোনা মহাপাত্র লেখেন, ‘তু কৌন, মেয় আইকন!’ সঙ্গে লেখেন, ‘দিনটা সবে শুরু হয়েছে, তাই আমার রসবোধটা এখনও তাজা রয়েছে’। 

শুক্রবার টুইটারে নিজেই নিজেকে রানির তকমা দেন কঙ্গনা। রাজস্থানের প্রাক্তন ডিজিপি হরিশ চন্দ্রা মীনা টুইটারে কঙ্গনার উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন কোন এক্তিয়ারে তিনি কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করেছেন। জবাবে কঙ্গনা বলেন, ‘আমার শংসাপত্র.. হা হা, আমি বিশ্বাস করি আমি অতি সাধারণ মানুষ তবে সোশ্যাল মিডিয়ার বোকা লোকেদের মাঝে আমি নেতৃত্ব দেওয়ার জন্য সেরা.. তাই তোমাদের রানির সামনে মাথানত কর’। 

অতীতেও বহুবার কঙ্গনা রানাওয়াতের প্রকাশ্যে সমালোচনা করেছেন সোনা মহাপাত্র। ২০১৭ সালে হৃত্বিক বনাম কঙ্গনা লড়াইয়ের সময় সোনা মহাপাত্র বলেছিলেন, ভুলভাবে নারীবাদকে তুলে ধরবার চেষ্টা করছেন কঙ্গনা। গত বছরেও বলিউডের একাধিক নায়িকার প্রতি কঙ্গনার করা ‘কুরুচিকর’ মন্তব্য নিয়ে সরব হয়েছিলেন সোনা। ‘কাউকে গোল্ড ডিগার, মাফিয়া বিম্বো, সস্তা কপি, সফট পর্নস্টার বলটা শ্রেয়? কারুর মৃত্যুর ফায়দা তুলে জনগণের ‘মাসিহা’ হওয়াটা সবচেয়ে বড়ো সুবাদাবাদীর পরিচয়’, জানিয়েছিলেন ‘অম্বরসারিয়া’, ‘বেদরদি রাজা’র মতো গানের কন্ঠশিল্পী। 

বন্ধ করুন