বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অকর্ম্মার ঢেঁকি একটা!', ট্রোলারকে পাল্টা কী জবাব দিলেন অনুপম?
অনুপম খের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অনুপম খের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'অকর্ম্মার ঢেঁকি একটা!', ট্রোলারকে পাল্টা কী জবাব দিলেন অনুপম?

  • টুইটারে খুলে বসেছিলেন 'আস্ক মি এনিথিং' সেশন।এরকমই এই প্রশ্নত্তোর পর্ব চলার ফাঁকে কেউ ক্যান্সার আক্রান্ত কিরণ খেরের খবর নিলেন অনুপমের খেরের কাছে।কেউ বা রাখঢাক না করে তাঁকে অকর্ম্মার ঢেঁকি বলেও দেগে দিলেন!

লস অ্যাঞ্জেলস থেকে নেওয়ার্ক-এর বিমান ধরেছিলেন অনুপম খের। এই লম্বা সফর চলাকালীন টুইটারে নিজের ফ্যানদের সঙ্গে আড্ডা মারার পরিকল্পনা এঁটেছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। যেমন ভাবা তেমন কাজ। টুইটারে খুলে বসেছিলেন 'আস্ক মি এনিথিং' সেশন। মাঝেমধ্যেই এই প্রশ্নত্তোর পর্ব নিজেদের অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় করে থাকেন তারকারা। এতে ফ্যানদের সঙ্গে আলাপও হয় আবার দিব্যি মজায় সময়ও কাটে। এরকমই এই প্রশ্নত্তোর পর্ব চলার ফাঁকে কেউ ক্যান্সার আক্রান্ত কিরণ খেরের খবর নিলেন অনুপমের কাছে কেউ বা রাখঢাক না করে তাঁকে অকর্ম্মার ঢেঁকি বলেও দেগে দিলেন!

সেই টুইটার ব্যবহারকারী সরাসরি অনুপমের উদ্দেশে বলেছেন, ' আমরা আপনার মতো অকর্ম্মার ঢেঁকি নই, ভক্তও নই যে এরকম করে ফালতু টাইম পাস করব। বিশ্বাস করুন, আমাদের প্রচুর কাজ রয়েছে'। মন্তব্যটি চোখে পড়তেই সপাটে জবাব দিয়েছেন এই বলি-অভিনেতা। নম্রভাবে কমেন্ট করলেও তার মধ্যে 'অনুপম কটাক্ষ' নজর এড়ায়নি নেটিজেনদের। তা কী লিখেছেন বর্ষীয়ান অভিনেতা? ' নিজের এই কথাটুকু জানানোর জন্য সেই তো লিখতে হল আপনাকেও। আমাকে আর কোথায় তাহলে এড়িয়ে যেতে পারলেন!'

ট্রোলারকে পাল্টা জবাব অনুপম খেরের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ট্রোলারকে পাল্টা জবাব অনুপম খেরের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আবার আরও এক নেট নাগরিক অনুপমদের সময়কার বলিউড ছবির সুখ্যাতি করে জানিয়েছেন বর্তমান সময়ের হিন্দি ছবি নাকি বসে দেখা যায় না। এতটাই খারাপ যে বলিউডের প্রতি আস্থা হারিয়েছেন ওই ব্যক্তি। জবাবে দেবনাগরী ভাষায় একটি সুন্দর শের শুনিয়েছেন অনুপম। 

টুইটার ব্যবহারকারীর প্রশ্নের জবাব অনুপমের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
টুইটার ব্যবহারকারীর প্রশ্নের জবাব অনুপমের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, দুঃখের অন্ধকারের মধ্যে থেকে ভেঙে পড়ো না, আশা হারিও না। ভোর হবেই, একটু অপেক্ষা করো'। কেউ কেউ আবার অভিনেতার স্ত্রী কিরণ খেরেরও স্বাস্থ্যের খবর নিয়েছেন। খুশি হয় অভিনেতা জানিয়েছেন ধীরে শিরে সুস্থ হয়ে উঠছেন কিরণ। আগের থেকে এখন বেশ খানিকটা ভালো আছেন উনি।

এক নেটিজেন তো শাহরুখ, সলমন , আমিরদের অভিনয় দক্ষতার বিচারক হিসেবে অনুপমাকে দায়িত্ব সপেঁ পর্যন্ত দিয়েছিলেন

 জবাবে অভিনেতা জানিয়েছেন তিন খানই অভিনেতা হিসেবে অত্যন্ত সুদক্ষ। নম্বর দিয়ে তাঁদের রেটিং করা আমার পক্ষে শোভনীয় নয়!

 

বন্ধ করুন