বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পোস্টে ‘ইচ্ছাকৃতভাবে’ তাঁর ছবি যোগ করা হয়েছে! ক্ষুব্ধ সিদ্ধার্থ
গুরুতর অভিযোগ সিদ্ধার্থের
গুরুতর অভিযোগ সিদ্ধার্থের

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পোস্টে ‘ইচ্ছাকৃতভাবে’ তাঁর ছবি যোগ করা হয়েছে! ক্ষুব্ধ সিদ্ধার্থ

  • ‘উদ্দেশ্যমূলক ঘৃণা এবং হয়রানি'র শিকার সিদ্ধার্থ! টুইটারে বিস্ফোরক দাবি দক্ষিণী অভিনেতার। 

'নামের আমি, নামের তুমি… নাম দিয়ে যায় চেনা', কিন্তু নাম এক হলে মাঝেমধ্যে বিভ্রান্তির শিকারও হতে হয়। তেমনটাই ঘটল ‘রং দে বসান্তি’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে। বৃহস্পতিবার সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর ছবি পোস্ট করে RIP লিখতে থাকেন, অনেক সমবেদনামূলক পোস্টে তাঁকে ট্যাগও করা হয় সিদ্ধার্থ শুক্লার জায়গায়। যদিও এই বিষয়টাকে অনিচ্ছাকৃত ভুল বলে মানতে না-রাজ দক্ষিণী অভিনেতা। 

বেশ কয়েক মাস ধরেই সিদ্ধার্থ অভিযোগ করে আসছেন সোশ্যাল মিডিয়ায় তাঁকে টার্গেট করা হচ্ছে, তাঁর বিরুদ্ধে প্রচার চালানো হচ্ছে। তাই গোটা ঘটনায় চটেছেন Sivappu Manjal Pachai খ্যাত এই অভিনেতা। 

সিদ্ধার্থ শুক্লার জায়গায় সিদ্ধার্থের ছবি পোস্ট করে ‘চিরশান্তিতে ঘুমানো’র প্রর্থনা করা একটি টুইটের স্ক্রিনশট নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে সিদ্ধার্থ লেখেন, ‘উদ্দেশ্যমূলক ঘৃণা এবং হয়রানি (ছড়ানো হচ্ছে)…. দেখুন আমরা কোথায় নেমে এসেছি’। অপর এক জায়গায় সিদ্ধার্থ লেখেন, ‘আজকাল আর কোনওকিছুতেই অবাক হই না। আমি বাকরুদ্ধ’। 

একাধিক পোস্টে টুইটার ইউজাররা এমনও লেখেন, 'ওই সিদ্ধার্থের জায়গায় ভগবানের উচিত ছিল এই সিদ্ধার্থকে তুলে নেওয়া'। গোটা ঘটনায় মর্মাহত দক্ষিণী অভিনেতা, তবে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন পরিবারের প্রতি সমবেদনা। 

বৃহস্পতিবার মাত্র চল্লিশ বছর বয়সেই অকালে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত নাম তিনি। বিগ বস ১৩-র বিজেতা অভিনয় করেছেন ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে। বিগ বস ছাড়াও ‘খতরোকে খিলাড়ি সিজন ৭’-এর বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। অংশ নিয়েছেন ঝলক দিখলাজা-র মতো ডান্স রিয়ালিটি শো-তেও। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’র মাধ্যমে বলিউড সফর শুরু করেছিলেন সিদ্ধার্থ, তবে ফের টিভির জগতেই ফিরে আসেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে শোকের ছায়া টেলিভিশন ইন্ডাস্ট্রি জুড়ে। 

শুক্রবার অনুষ্ঠিত হবে সিদ্ধার্থের শেষকৃত্য, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে আসবে এদিন। 

বন্ধ করুন